সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে রাবি প্রচেষ্টা’র ইফতার বিতরণ

0 ১৪৫
রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন প্রচেষ্টা’র উদ্যোগে অর্ধশতাধিক অসহায় দুস্থ শিশুদের মাঝে ইফতার বিতরণ করেছে।
রোববার (৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভদ্রা রোডের সামনে তাদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।
এবিষয়ে রাবি প্রচেষ্টা’র সভাপতি মারুফ হাসান  বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ শিশুরা যেন ইফতারের কষ্ট না পায় সে জন্য আমরা ইফতার বিতরণ করেছি। এসব শিশুদের হাতে ইফতার তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমি চাই বিশ্ববিদ্যালয়সহ সকল স্তরের বিত্তবান মানুষ অসহায় শিশুদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিক।
ইফতার বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাবি প্রচেষ্টা’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি বাপ্পি রহমান, ফাহারিয়া সাথী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাব্বী তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক চন্দন কুমার,
শিমুল আলী ও রাকিবুল ইসলাম।
উল্লেখ্য, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রচেষ্টা’ ২০২০ সালে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি প্রত্যন্ত অঞ্চলের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহী করতে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ,যুব সমাজে বিভিন্ন সচেতনতা তৈরির মাধ্যমে সমাজের বিভিন্ন সমস্যা (শিক্ষা, স্বাস্থ্য, বাল্যবিবাহ, মাদক, ইভটিজিং ইত্যাদি) দূরীকরণসহ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহায়তা প্রদান করে আসছে।

Leave A Reply

Your email address will not be published.