সুশান্তের স্মরণে নিজ প্রযোজনা সংস্থার নাম রাখলেন কৃতি

0 ১৭৩

সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এতে অংশীদার করেছেন ছোটবোন নূপুর শ্যাননকে। তবে সবাইকে চমকে দিয়ে কৃতি নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেছেন ‘ব্লু বাটারফ্লাই ফিল্মস’। কৃতির প্রযোজনা সংস্থার এই নামেই প্রয়াত বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতি ফিরে পেয়েছেন নেটিজেনরা।

ভক্ত অনুরাগীদের দাবি, প্রয়াত অভিনেতা নিজের বেশির ভাগ পোস্টেই এই চিহ্ন ব্যবহার করতেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন কৃতি শ্যানন। জানালেন, আসলে তেমন কিছু নয়! নিজের জীবনের সঙ্গে মিলিয়েই নাম রেখেছেন তার প্রযোজনা সংস্থার।

কৃতি বলেন, প্রজাপতি আমার পছন্দের। নীলও বেশ প্রিয়। বহুদিন ধরেই সামাজিক যোগাযোগামাধ্যম ইন্সটাগ্রামের বায়োতে রয়েছে। আর পোস্ট, কমেন্টেও ব্যবহার করা হয়। আমার মনে হয় এটা স্বপ্ন, স্বাধীনতা, লড়াই করে বাঁচার প্রতীক।

এ অভিনেত্রী আরও জানান, প্রজাপতি যেমন ‘স্লো বাট স্টেডি’ বিকশিত হয় তার ক্যারিয়ারও তেমন। নিজের সেরাটা সবসময় দিতে চান তিনি। তাই ‘ব্লু বাটারফ্লাই ফিল্মস’।

‘রাবতা’ ছবি থেকে বন্ধুত্ব কৃতি শ্যানন ও সুশান্ত সিং রাজপুতের। তখন থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। যদিও দুজনের একজনও সে কথা স্বীকার করেননি। সবসময়ই বলে গিয়েছেন তারা ‘ভালো বন্ধু’। যদিও বলিউডে ‘ভালো বন্ধু’র মানে কারো অজানা নয়। সে যাই হোক, সময়ের ঘাত-প্রতিঘাতে সে সম্পর্ক টেকেনি।

তবে সম্পর্ক না থাকলেও সুশান্তের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছিলেন কৃতি। কয়েক মাসের বিরতি দিয়ে ফেরেন কাজে। সামনে মুক্তি পাবে কৃতি শ্যাননের প্রযোজনায় প্রথম সিনেমা ‘দো পাত্তি’। ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কাজল।

Leave A Reply

Your email address will not be published.