সেবার কাজে ছেড়ে দেওয়া হলো বার্নাব্যু স্টেডিয়াম!

0 ৩২১

স্পোর্টস ডেস্ক: করোনা ভাইরাসের প্রাদুভাবে কুপোকাত পুরো বিশ্ব। ইতালি আর স্পেনের এর ভয়াবহতা সবচেয়ে বেশি। যে কারণে রিয়াল মাদ্রিদের ঐতিহ্যবাহী সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে এখন আর কোন খেলা অনুষ্ঠিত হবে না। ব্যবহার হবে দাতব্য স্টোর হিসেবে। বৃহস্পতিবার (২৬ মার্চ) এই স্টেডিয়ামকে আপদকালীন সেবামূলক কাজে ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছে ক্লাবটি। দেশের সর্বোচ্চ ক্রীড়া পরিষদের সঙ্গে যৌথ উদ্যোগে এটা করছে রিয়াল।

এ পর্যন্ত ৪ হাজারের অধিক মৃত্যুর খবর পাওয়া গেছে দেশটিতে। ৫৬ হাজারের বেশি করোনা পজিটিভ। সারা বিশ্বেই খেলা বন্ধ। স্পেনে এই পরিস্থিতে খেলা হওয়ার প্রশ্নই ওঠে না। ১৫ দিনের লকডাউন করা হয়েছে পুরো দেশ, যেটার মেয়াদ আরও বাড়তে পারে।

এই পরিস্থিতিতে সান্তিয়াগো বার্নাব্যুকে দাতব্য স্টোর করার উদ্যোগ নিয়ে রিয়াল এক বিবৃতিতে বলেছে, ‘মহামারি করোনার বিরুদ্ধে দুই সংস্থা একত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামের খালি জায়গা ব্যবহার করা হবে সাহায্য পাওয়া মেডিকেল সরবরাহ রাখার কাজে। যা কিছু পাওয়া যাবে সব স্প্যানিশ স্বাস্থ্য কর্মকর্তাদের কাছে পাঠানো হবে। যারা সরকারের তত্ত্বাবধানে সন্তোষজনক এবং কার্যকরভাবে এগুলো ব্যবহার করবে। এই জরুরি অবস্থায় এটা খুব দরকার।’

Leave A Reply

Your email address will not be published.