সোনাক্ষীর আক্ষেপ : আমার এখনও বিয়ে হল না

0 ৭৯
ছবি : সোনাক্ষী সিনহার ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

নেট দুনিয়ায় এই মুহূর্তে চর্চার কেন্দ্রে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’। সম্প্রতি কপিল শর্মার শো-তে ‘হীরামন্ডি’র জন্য হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা, রিচা চড্ডা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ ও শারমিন সেগাল। এই এপিসোডেই কথা ওঠে বিয়ে নিয়ে।

সোনাক্ষী জানান, কীভাবে তাঁর সমসাময়িক অভিনেতারা একের পরে এক বিয়ে করছেন। কপিল আবার সোনাক্ষীকে মনে করিয়ে দেন আলিয়া ভাট ও কিয়ারা আদবানীও বিয়ে করে ফেলেছেন।

উত্তরে সোনাক্ষী বলেন, ‘কেন কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছেন?’ এরপর কপিলকে দেখিয়ে অন্যদের অভিনেত্রী বলেন, ‘ও জানে, আমি সত্যিই বিয়ে করতে চাই।’

‘হীরামন্ডি’র অভিনেত্রীদের নিয়ে সোনাক্ষী বলছেন, ‘‘আমাদের ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গিয়েছে। আমার এখনও বিয়ে হয়নি। শারমিনেরও বিয়ে হয়ে গেল।’’

মজা করেই মনীষা মনে করিয়ে দেন, ‘আর রিচারও বিয়ে হয়ে গিয়েছে। ও এবার মা হতে চলেছে।’ এই ওয়েব সিরিজেরই আর এক অভিনেত্রী অদিতি রাও হায়দারিও সম্প্রতি বিয়ে করেছেন।

প্রসঙ্গত, সোনাক্ষী অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন। জল্পনা, খুব দ্রুতই সোনাক্ষী ও জাহিরকে বিয়ের পিঁড়িতে দেখা যাবে। অন্যদিকে, ‘হীরামান্ডি’র আর এক অভিনেত্রী রিচা চড্ডা অভিনেতা আলি ফেজলকে বিয়ে করেন ২০২২-এর অক্টোবরে। খুব শীঘ্রই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ২০২৩-এর নভেম্বরে বিয়ে করেছেন শারমিন সেগাল। ২০২৪-এর মার্চে চার হাত এক হয়েছে অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থের।

Leave A Reply

Your email address will not be published.