স্পেনের বিপক্ষেন খেলছেন না মেসি

0 427

খেলাধুলা ডেস্ক : হ্যামস্ট্রিং চোটের কারণে ইতালির বিপক্ষে শেষ প্রীতি ম্যাচে খেলেননি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। স্পেনের বিপক্ষে দলনায়ককে পাবার আশায় ছিল গোটা দলে। তবে দুঃসংবাদ নিয়েই অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে নামতে হচ্ছে আর্জেন্টিনাকে। আজ রাতে বাংলাদেশ সময় রাত ১টা ৩০ মিনিটে মাঠে গড়ানোর অপেক্ষায় থাকা এই ম্যাচেও আর্জেন্টিনার প্রথম একাদশে নাও থাকতে পারেন মেসি।

শেষ ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচে ছিলেন না আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। স্পেনের বিপক্ষে দলনায়ককে পাবার আশায় ছিল গোটা দল। তবে দুঃসংবাদ নিয়েই মাদ্রিদে মাঠে নামতে হচ্ছে আর্জেন্টিনাকে। আজ রাত পৌনে ২টায় মাঠে গড়ানোর অপেক্ষায় থাকা এই ম্যাচেও মেসি আর্জেন্টিনার প্রথম একাদশে নাও থাকতে পারেন।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইতালির বিপক্ষে নামতে পারেননি মেসি। বার্সেলোনা তারকা স্পেনের বিপক্ষেও শঙ্কা মাংসপেশিতে টান লাগার কারণেই। আর্জেন্টাইন কোচ অবশ্য খুব করে চাইছিলেন মেসিকে। সেরেও উঠছিলেন এই ফরোয়ার্ড। কিন্তু আজ মঙ্গলবার সকাল থেকে মেসি ফের ব্যথা অনুভব করেন মাংশপেশিতে। ফলে দলনায়কের একাদশে থাকার সম্ভাবনা একদম শূন্যের কোটায়।

ইতালির বিপক্ষে মেসিবিহীন আর্জেন্টিনা শিবিরকে অবশ্য ম্যাচ জিততে বেগ পেতে হয়নি। ২-০ ব্যবধানের সহজ জয় নিয়েই মাঠ ছেড়েছিল নীল-আকাশি শিবির। তবে ইতালি ও স্পেনের মধ্যে শক্তির পার্থক্যটা ভাবালেও ভাবাতে পারে সাম্পাওলির দলকে। মেসি না থাকলেও দলে ফেরার সম্ভাবনা রয়েছে অ্যাগুয়েরোর।

অ্যাটলেটিকোর মাঠে স্পেনের বিপক্ষে মাঠে নামার আগে অবশ্য পরিসংখ্যান এগিয়ে রাখছে আর্জেন্টিনাকেই। মোট ১৩ ম্যাচে মাঠে নেমেছে দুই দল। আর্জেন্টিনা জয় পেয়েছে ছয় ম্যাচে। আর স্পেন জিতেছে পাঁচ ম্যাচ, ড্র হয়েছে দুই ম্যাচ।

Leave A Reply

Your email address will not be published.

x