স্বাস্থ্যসেবা ও বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়ন বিষয়ে এআইআইবি‘র এন্ড্রু লান স্মিথ ও কাইস্ট‘র ম্যান কি কিম এর সাথে রাসিক মেয়রের মতবিনিময়

0 ১৫৪

স্টাফ রিপোর্টার:  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন এশিয়ান ইনফ্রাস্ট্রাকচার ইনভেস্টমেন্ট ব্যাংকের ভাইস-প্রেসিডেন্টের অ্যাডভাইজর এন্ড্রু লান স্মিথ (Andrew Lan Smith) এবং কোরিয়ার Kaist College of Business  এর  International competitive Bidding and Global Public Procurement Management Program  এর চেয়ার অব ইকনোমিকস ও চেয়ার প্রফেসর ম্যান কি কিম।

মতবিনিময় সভায় রাজশাহী সিটি করপোরেশনের  স্বাস্থ্যসেবা  ও বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়ন ও রিভার সিটি নিয়ে আলোচনা করা হয়। সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের বর্তমান স্বাস্থ্যসেবা, বর্জ্য ব্যবস্থাপনা ও স্বপ্নের রিভার সিটি নিয়ে প্রেজেন্ট্রেশন উপস্থাপন করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন,  Eminence   এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শামীম হায়দার তালুকদার, সচিব মো: মশিউর রহমান, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএফএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো: মামুন,নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী প্রকৌশলী অনন্য ইসলাম নির্ঝর, নগর পরিকল্পনাবিদ বনি আহসান, স্থপতি জহুরুল ইসল অনন্ত, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, শিক্ষা কর্মকর্তা আল মাহমুদ রনি, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী, সার্ভেয়ার রক্তাভো রহমান।

Leave A Reply

Your email address will not be published.