স্বাস্থ্য খাতে সরকার ব্যাপক উন্নয়ন করেছে- প্রতিমন্ত্রী পলক

0 ৮৭

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে আমার এলাকার চিকিৎসা সেবা নিশ্চিতকরণে তিনটি অ্যাম্বুলেন্স দিয়েছেন। ৩০ শয্যার হাসপাতাল ৫০ শয্যায় উন্নতি করেছেন। ভিশন সেন্টার দিয়েছেন যাতে উন্নত চিকিৎসার জন্য শহরের বড় বড় ডাক্তারের চিকিৎসাসেবা নিতে পারি। শেখ হাসিনার সরকার স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করেছে।’

শুক্রবার (৪ আগস্ট) নাটোরের সিংড়া দমদমা পাইলট স্কুল প্রাঙ্গণে উপজেলা ডায়াবেটিক সমিতির আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, আপনারা আমাকে সিংড়ার ৫ লাখ মানুষের খেদমত করার দায়িত্ব দিয়েছেন। আমি কারও সন্তান, কারও ভাই। আমি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের চেষ্টা করছি। আমি কতবার এমপি-মন্ত্রী হলাম, কত বড় পদে পেলাম এটা বড় কথা না। বড় কথা হচ্ছে আমি জনগণের কতটুকু সেবা করতে পারলাম। আমার কাজ ও সেবায় আপনারা যদি উপকৃত হয়ে থাকেন তাহলেই আমার রাজনৈতিক জীবন সার্থক হবে।

তিনি আরও বলেন, স্বজন হারানোর বেদনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন। এসেই তিনি বাঙালির ভাগ্য বদলে দিয়েছেন। সিংড়া হাসপাতালে উন্নত বিশ্বের চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছন।

দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্পে প্রায় ৫ হাজার রোগী সেবা গ্রহণ করবেন। এছাড়া ৫০০ রোগীর চোখে অপারেশন করা হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সিংড়ার পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান লিখন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.