স্মার্ট শহর গড়তে নৌকায় ভোট দিন: তসলিমা খাতুন

0 ১০১

স্টাফ রিপোর্টার: রাজশাহীকে একটি আধুনিক, মডেল ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে আগামী ২১ জুন নৌকা প্রতীকে ভোট দিতে নগরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলার সভাপতি অধ্যাপক তসলিমা খাতুন।

বৃহস্পতিবার বিকালে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে এলাকায় আ’লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনি প্রচারণাকালে তিনি এ আহ্বান জানান।

প্রচারণার শুরুতে গত ১৪ বছরে রাজশাহীর সমন্বিত উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন এমপি বাদশাপত্নী। তিনি বলেন, “শহরের চলমান এই অগ্রযাত্রাকে অক্ষুন্ন রাখতে মেয়র হিসেবে খায়রুজ্জামান লিটনের কোন বিকল্প নেই।” নারীনেত্রী তসলিমা বলেন, “মেয়র হিসেবে খায়রুজ্জামান লিটন ও সংসদ সদস্য হিসেবে ফজলে হোসেন বাদশার অনন্য ঐক্যবদ্ধ উন্নয়ন কর্মকাণ্ড বদলে দিয়েছে রাজশাহী নগরীকে।

খায়রুজ্জামান লিটন রাজশাহীর মেয়র থাকলে আগামী পাঁচ বছরে এখানকার মানুষের আর্থ সামাজিক উন্নয়ন ব্যাপক হারে বৃদ্ধি পাবে। এর মধ্যে দিয়ে কর্মসংস্থানের নতুন দিগন্তের সূচনা হবে রাজশাহীতে। তাই আসুন, আগামী সিটি নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে রাজশাহীর উন্নয়নে নিজেদের অংশীদারিত্ব নিশ্চিত করি‌।”

প্রচারণায় তার সঙ্গে মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, জেলা নারী মুক্তি সংসদের সাধারণ সম্পাদক শাহীনুর বেগম, নারীনেত্রী হিরা আক্তার, চায়না আক্তার, নাসরিন আক্তার, কাজরী বেগমসহ শতাধিক নারী কর্মীর উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.