হবিগঞ্জে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ৮ যাত্রী নিহত

0 253

জেলা প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ৮ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শুক্রবার (৬ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে নবীগঞ্জ উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুঁইয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটের উদ্দেশে যাওয়ার পথে উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। তাতে ঘটনাস্থলেই ৮ জন নিহত হন। আহত ৪ জনকে উদ্ধার করে গুরুত্বর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। সেখানেও অন্তত ৪ জনকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ থেকে যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর মাইক্রোবাসটি সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে যাচ্ছিল। উপজেলার ভাটি কালীসীমা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই ৬ যাত্রী মারা যান। তবে বাসটি খাদে পড়ে যাওয়ায় বাসের যাত্রীদের তেমন কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

Leave A Reply

Your email address will not be published.

x