হরতাল-অবরোধ মানুষ সমর্থন করে না, নির্বাচন নিয়ে ষড়যন্ত্রকারীদের রুখে দেওয়ার আহ্বান- খাদ্যমন্ত্রীর

0 ১৪৮
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ আগুন সন্ত্রাস, হরতাল-অবরোধ মানুষ আর সমর্থন করে না। বিএনপি ভোটে না এসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে তা রুখে দেওয়ার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে ৬ষ্ঠ বারের মতো খাদ্যমন্ত্রীকে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।
সাধন চন্দ্র মজুমদার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে একটি মহল নির্বাচন বানচালের অপচেষ্টা ও ষড়যন্ত্র করছে। আগুন সন্ত্রাস, গাড়ি পোড়ানো, হরতাল-অবরোধ দিয়ে দেশের অর্থনৈতিক ক্ষতির মুখে ঠেলে দিচ্ছে। তারা আবার আন্তজার্তিক ষড়যন্ত্রেও লিপ্ত হয়েছে।
মন্ত্রী আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় থেকেই একটি মহল বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করেই যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ষড়যন্ত্র করেই পরিবারসহ হত্যা করেছে।
খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারও রক্তচক্ষুর ধার ধারে না। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে তিনি পদ্মা সেতু নির্মাণ করেছেন। চট্টগ্রাম ট্যানেল, মাতারবাড়ি গভীর সমুদ্র বন্দর, পায়রা বিদ্যুৎ কেন্দ্র সহ যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়ন করে দেশটাকে সোনার বাংলাদেশ গঠনে  এগিয়ে নিয়ে যাচ্ছেন।
মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে ভোটারদের ভোট প্রদানে যেন কোন রকম সমস্যা না হয় সেদিকে দৃষ্টি রেখে ভোট পরিচালনা কমিটি সাজানোর নির্দেশ দেন। কুচক্রী মহল যেন ভোটারদের আটকিয়ে রাখতে না পারে এবং ভোট পরবর্তী সময়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.