হাথুরুর ফেরা নিয়ে প্রশ্ন, যা বলছে বিসিবি

0 ৯৮
চন্ডিকা হাথুরুসিংহে। ছবি : এএফপি

বাতাসে গুঞ্জন, বাংলাদেশে আর ফিরবেন না চন্ডিকা হাথুরুসিংহে। বাংলাদেশ দলের প্রধান কোচ হাথুরুসিংহে ছুটি নিয়ে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। মার্চের শেষ সপ্তাহে ব্যক্তিগত কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ছুটি নেন তিনি। তিন সপ্তাহের বেশি সময় পরও দেশে না ফেরায় হাথুরুকে নিয়ে দানা বেধেছে সংশয়।

তবে, বিসিবি বলছে কোনোরকম সংশয় বা ধোঁয়াশা নেই প্রধান কোচকে নিয়ে। তিনি সময় মতোই দেশে ফিরে আসবেন। গণমাধ্যমের মুখোমুখি হয়ে আজ বুধবার (১৭ এপ্রিল) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানান, হাথুরু ও বাকি কোচিং সদস্যরা ঠিক সময়েই দলের সঙ্গে যোগ দেবেন।

জালাল ইউনুস বলেন, ‘আমাদের কাছে কোনো ধোঁয়াশা নেই। আমরা কি কোনো বিবৃতি দিয়েছি? দেইনি। তাই, এর দায়ভার আমাদের না। আমাদের প্রধান কোচ আসবেন ২১ এপ্রিল রাতে। অন্যান্যরাও ২৩ এপ্রিলের মধ্যে চলে আসবে। নতুন লেগ স্পিন কোচ মুশতাক আহমেদও জিম্বাবুয়ে সিরিজের আগেই চলেই আসবে।’

এর আগে গতকাল বাংলাদেশ দলের নতুন স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পান মুশতাক আহমেদ। ৫৩ বছর বয়সী সাবেক পাকিস্তানি তারকা লেগ স্পিনারের সঙ্গে বিসিবির চুক্তি আপাতত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।

Leave A Reply

Your email address will not be published.