হানিমুন শেষে সুখবর দিলেন ফারিণ

0 ১৭৩
তাসনিয়া ফারিণ

শোবিজের ব্যস্ত নায়িকা তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও।

বরাবরই খুব হালকা সাজেই দেখা যায় ফারিণকে। এমনকি কিছুদিন আগেও নিজের বিয়েতে হালকা মেকাপেই নেটিজেনদের নজর কাড়েন লাস্যময়ী এই অভিনেত্রী।

কিন্তু হঠাৎ করেই বিয়ে তারপর স্বল্প সময়ের জন্য হানিমুনে এবং শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করেছিলেন তিনি। তবে দেশে ফিরেছেন ফারিণ। আর ফিরে এসেই সুসংবাদ দিলেন সবাইকে।

এ বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল কলকাতায় ‘আরও এক পৃথিবী’ সিনেমাটি। সে সময়েই তিনি জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের আরও বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব তার হাতে আছে।

এরই প্রেক্ষিতে প্রায় ফারিণ জানালেন, কলকাতার আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। বিপ্লব গোস্বামীর পরিচালনায় ‘পাত্রী চাই’ এই শিরোনামের ছবিটির চিত্রনাট্যও তার নিজের। জানা যায়, আলো চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে তাসনিয়া ফারিণ বলেন, চিত্রনাট্য এতো সুন্দর যে একবার পড়ার পর আর দ্বিতীয়বার পড়তে হয়নি আমাকে। দারুণ একটি গল্প। প্রথম পড়াতিই আমার খুব পছন্দ হয়ে যায়। এর ফলে আমি এক কথায় রাজি হয়ে যাই।

জানা গেছে, আগামী ৩০ অক্টোবর থেকে পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকেশনে শুটিং হবে। তবে একটানা নয়, মাঝে একটা বিরতি দিয়ে নভেম্বরে শেষ হবে এ সিনেমার শুটিং। এতে ফারিণের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অর্জন চক্রবর্তী। আরও আছেন সব্যসাচী চক্রবর্তী, মমতা শংকর প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে ৩০ জানুয়ারি খুলনার মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তবে বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতেও থেকেছেন তিনি। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে গ্র্যাজুয়েট হয়েছেন।

২০১৭ সালে মায়ের ইচ্ছায় অভিনয় জগতে আসেন তিনি। ‘আমরা আবার ফিরবো কবে’ এই নাটকের মাধ্যমে ছোট পর্দায় তার অভিষেক হয়। তাসনিয়ার উল্লেখযোগ্য নাটকের মধ্যে ‘চারকাহন’,‘টাপুর-টুপুর’, ‘দৌড়া বাজান’, ‘পুলিশ একজন মানুষ’, ‘লাড্ডু সোনা’, ‘মাস্ক’ এ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

এ ছাড়া জি ফাইভের ওয়েব সিরিজ ‘ট্রল’ , ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’, ‘পাশের বাসার মেয়ে’, ‘নেটওয়ার্ক এর বাইরে’ অভিনেত্রীকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে ‘কারাগার’ সিরিজেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয় গুনে, নানা ভঙ্গিমা ও হাসিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তাসনিয়া ফারিণ।

Leave A Reply

Your email address will not be published.