‘হারজিৎ’ছবি নিয়ে চুপ মাহি বিব্রত সজল!

0 1,233

144157e16f31fe03d673ff78c06d838f-5811e9bef40d5আলমগীর, বিনোদন : চলছে আগামীর প্রস্তুতি। তবে সম্প্রতি ছবিটির ভবিষ্যৎ নিয়ে ভালোই গুঞ্জন রটেছে মিডিয়ায়।সজল-মাহি জুটির প্রথম চলচ্চিত্র ‘হারজিৎ’। যার প্রথম অংশের শুটিং এরইমধ্যে শেষ হয়েছে।
খবর ছড়িয়েছে ‘হারজিৎ’ থেকে বাদ পড়েছেন সজল। অথবা ছবিটি বন্ধ করে প্রযোজক অন্য একটি নির্মাণের উদ্যোগ নিয়েছে! এমন খবরে বেশ বিব্রত সময় পার করছেন সজল।
এ প্রসঙ্গে সজল বলেন, ‘‘কিছু মিথ্যে গুঞ্জন আর সংবাদ প্রকাশের কারণে আমি সত্যিই খুব বিব্রত বোধ করছি। এখন আমাকে বিষয়টি নিয়ে জবাবদিহি করতে হচ্ছে সর্বত্র। খবর হচ্ছে আমাকে নাকি ‘হারজিৎ’ থেকে বাদ দেওয়া হয়েছে। যা পুরোপুরি ভিত্তিহীন। আমরা খুব প্রস্তুতি নিয়ে ছবিটির কাজ শুরু করেছি, এভাবে কোনও কিছু ঘটে যাওয়াও সম্ভব নয়।’’
এই প্রসঙ্গে ছবিটির অন্যতম প্রযোজক নুজহাত আলভী জানান, এমন অদ্ভুত খবরে আমি নিজেও চমকে গিয়েছি। বিগ বাজেটের ছবি এটি। তাই একটু সময় নিয়ে করছি। এরইমধ্যে আমরা সফলভাবে প্রথম লটের শুটিং শেষ করেছি।
এদিকে ছবির নায়ক-প্রযোজক এ বিষয়ে কথা বললেও নায়িকা মাহি একেবারেই চুপ আছেন।
উল্লেখ্য, ‘হারজিৎ’ চলচ্চিত্রটি সজলের ক্যারিয়ারের দ্বিতীয় ছবি এবং সজল-মাহি জুটির প্রথম ছবি। এর পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

Leave A Reply

Your email address will not be published.