হ্যাপী নিজের সিনেমা নিয়ে একি বলছে ?

0 1,050

আলমগীর, বিনোদন : আলোচিত মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী একি বলছেন।আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষন করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না।সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিন কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। বাংলাদেশের আলেমরা এবং সবাই যদি এটা নিয়ে শক্ত অবস্থান নেন, তাহলে এই সিনেমাটা বন্ধ করা কোনো ব্যাপারই হবে না ইনশাআল্লাহ।আলোচিত মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেম, বিচ্ছেদ, মামলা- এসব কারণে দেশজুড়ে তার নাম ছড়িয়ে পড়ে। এক সময় বড়পর্দায় জড়িয়ে পড়েন। আইটেম গানও করেন। কখনো সাহসী দৃশ্য, কখনো মুখরোচক কথা বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে হ্যাপীর করা সিনেমা এখনও রয়ে গেছে। এর মধ্যে একটি মুক্তির মিছিলে আছে। ‘সত্যিকারের মানুষ’ নামের এই চলচ্চিত্রের মুক্তির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন হ্যাপী। এ প্রসঙ্গে এক ফেসবুক বার্তায় কর্তৃপক্ষের নিকট সিনেমাটি বন্ধের অনুরোধ জানিয়ে আলেমদেরকে তার পাশে দাঁড়ানোর আহবান জানান।

‘শুনলাম আমার পূর্বের করা একটি সিনেমা নাকি আগামী সপ্তাহে বা তার পরের সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে। যতদূর মনে পড়ে সেটার শ্যুটিং হয়েছিল ২০১৪ সালে।

আমার এত পরিমাণ টাকা (টাকা থাকলেও যে বন্ধ করা যাবে ব্যাপারটা এমনও না) বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন।এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!

এই সিনেমাটি যাদের হাতে,তাদের আমি রিকোয়েস্ট করলেও তারা শুনবে না ব্যবসার জন্য।তবুও করছি, প্লিজ আল্লাহর জন্য এটা বন্ধ করুন। আমাকে সিনেমার মাধ্যমে দেখানোর সুযোগ করে দিবেন না।

হয়তো এই কথাটা তাদের গায়েও লাগবে না।।কিন্তু আল্লাহর সামনে বলতে তো পারবো যে, আমার যতটুকু করার বা বলার ছিল সেটা করেছি। জানিনা তখন আল্লাহ আমার জন্য কি ফায়সালা করবেন!

উল্লেখ্য, বদরুল আমিন পরিচালিত ‘সত্যিকারের মানুষ’ চলচ্চিত্রটিতে হ্যাপির বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন নবাগত কঙ্কন। এ ছবিতে বাবা-মা হারানো তরুণীর চরিত্রে অভিনয় করেন হ্যাপি। হ্যাপি ও কঙ্কন ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেন আলীরাজ, সুচরিতা, রেহানা জলি, অমিত হাসান, সাংকু পাঞ্জা, সোনিয়া সাবা, ইলিয়াস কুবরা, জয় ও রানু।

Leave A Reply

Your email address will not be published.

x