১৬ টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার 

0 ৭৬

নাটোর প্রতিনিধি: একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেতে গিয়ে ১৬টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে এ্যান্টি টেরোরিজম ইউনিটের সহযোগীতায় সিরাজগঞ্জ ও পাবনা থেকে গ্রেফতার করেছে নাটোর পুলিশ।

গতরাতে তাদের গ্রেফতারের পর শুক্রবার সকালে নাটোর পুলিশ লাইনসে এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম, এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার আখিউল ইসলাম,সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আকতারুজ্জামান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, বেশ কিছু দিন পূর্বে সিংড়ার সিংড়াপাড়া গ্রামের ওসমান গনি নামে এক ব্যাক্তির একটি ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় সিংড়া থানায় একটি এজাহার দাখিল করেন তিনি। এরপর পুলিশ চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে গিয়ে চোর চক্রের সদস্যদের সন্ধান পায়।

পরে এন্টি টেরোরিজম ইউনিটের সহযোগীতায় সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওসমান গনির মোটরসাইকেল সহ ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার এবং চোর চক্রের ৮ জন সদস্যকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হ’ল বগুড়ার গাবতলী থানার পুরাদহ গ্রামের বাদশা সরকারের ছেলে দুলাল মিয়া (৩৯), টাঙ্গাইলের ভূয়াপুর থানার পাখাইলকান্দি গ্রামের মৃত মোজাফ্ফর আলী আক্ন্দের ছেলে মোঃ আইয়ুব আলী (৪৫), পাবনা জেলার আমিনপুর থানার সৈয়দপুর গ্রামের হিরু খানের ছেলে শামীম খান (২০), একই থানার কালিননগর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে নাছির উদ্দিন (২৬), বেড়া থানার নতুন বারেঙ্গা গ্রামের শামীম বাবুর ছেলে আল-আমিন ইসলাম (২৭), একই থানার পূর্ব শ্রীকণ্ঠদিয়া গ্রামের সোলেমান শেখের ছেলে খবির শেখ (২২) ও আতাইকুলা থানার চুলকাটা গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে জিয়াম হোসেন জিম (২০) এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার বাতিয়া গ্রামের আব্দুল জলিল মন্ডলোর ছেলে বাচ্চু মিয়া (৫৩)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা,ডাকাতি,চুরি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.