১ হলে পপি ঢাকার

0 1,076

pous_masher_pirit_homeআলমগীর বিনোদন :
পৌষ মাসের পিরিত’তে অনেকদিন পর্দায় না থাকা পপির দুর্দান্ত কামব্যাকের স্বাদ পাওয়া গেল না। তিনবার জাতীয় পুরস্কারজয়ী এ অভিনেত্রীর সিনেমাটি ঢাকার মাত্র ১টি হলে মুক্তি পেয়েছে।

ঢাকার বলাকা সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পৌষ মাসের পিরিত’। এছাড়া সাভারের ‘চন্দ্রিমা’, জয়দেবপুরের ‘বর্ষা’, টাঙ্গাইলের মধুপুরে ‘কেয়া’ ও ‘কল্লোল’সহ ১০টি হলে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি।

‘মেঘলা আকাশ’-খ্যাত এ নির্মাতা আরো বলেন, ‘আমরা ঢাকার বাইরের মানুষকেই প্রথমে ছবিটি দেখাতে চেয়েছি। এখন দেখার বিষয় হলো তারা এই ধরনের ছবি পছন্দ করছে, নাকি বর্তমানে যে ধরনের ছবি তৈরি হচ্ছে সেটা পছন্দ করছে। ঈদেরও মাত্র এক সপ্তাহ বাকি। এছাড়া ঈদে চ্যানেল আইয়ের পর্দায় সবাই দেখতে পাবেন ছবিটি।’

এদিকে সিনেমাটি নিয়ে পপিকে কোনো কথা বলতেই দেখা যায়নি। ঢাকায় অবস্থান করা সত্ত্বেও হাজির হননি ‘পৌষ মাসের পিরিত’-এর প্রাকমুক্তি সংবাদ সম্মেলনে।

ঔপন্যাসিক নরেন্দ্রনাথ মিত্রের ‘রস’ গল্প অবলম্বনে নির্মিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন টনি ডায়েস, আহমেদ রুবেল, প্রিয়াঙ্কা ও তরু মোস্তফা। সঙ্গীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। ‘পৌষ মাসের পিরিত’-এর গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, মমতাজ ও মনির খান।

Leave A Reply

Your email address will not be published.

x