২৪ বোতল অ্যাসিড কিনলেন দীপিকা!

0 6

বিনোদন ডেস্ক: সদ্য মুক্তিপ্রাপ্ত দীপিকার ছবি ‘ছপাক’-এ অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা তুলে ধরা হয়েছে। একটি হামলা দিল্লি মধ্যবিত্ত পরিবারের এই মেয়ের জীবনটা বদলে দিয়েছিল। তবে শুধু লক্ষ্মীই কেন এমন বহু নারীই রয়েছেন যাদের জীবনই নিমেষে বদলে দিয়েছে অ্যাসিড হামলার মত এমন ভয়ঙ্কর ঘটনা।

এই ছবি সমাজের কাছে প্রশ্ন রেখে যাচ্ছে অনেক। অ্যাসিড আক্রান্তের ঘটনা বেড়েই চলেছে।ভারতের সুপ্রিম কোর্টের বিশেষ নির্দেশ না মেনেই বাজারে নিয়ম কানুন না মেনেই বিক্রি হচ্ছে অ্যাসিড ! আর এই বিষয়কেই সরজমিনে দেখার জন্য পথে নামলেন দীপিকা পাড়ুকোন।

নিজের টিম নিয়ে শুরু করে দিলেন স্টিং অপারেশন। যেখানে দেখা গেল খুব সহজেই, বিনা খোঁজখবর নিয়েই বিক্রি হয়ে চলেছে অ্যাসিড। বিভিন্ন তেজস্ক্রিয় মাত্রার অ্যাসিড পাওয়া যাচ্ছে খুবই সহজে৷

একটিবারও দোকানদার জিজ্ঞেস করছে না, কীসের জন্য ব্যবহার হবে এই অ্যাসিড ! কোথায় সচেতনতা ? গোটা দিন বিভিন্ন জায়গায় ঘুরে খুব সহজেই ২৪ বোতল অ্যাসিড কিনে ফেললেন এই অভিনেত্রী ও তার টিম।

এ নিয়ে সমাজের স্বার্থে এবং সকলকে সচেতন করতেই একটি বিশেষ ভিডিও বানিয়েছে দীপিকার টিম ‘ছপাক’। যে ভিডিওতে দেখা যাচ্ছে, বিভিন্ন সাজে বেরিয়ে ‘ছপাক’ টিমের বেশকিছু জন সদস্য বিভিন্ন দোকান থেকে অ্যাসিড কিনছেন। যারা এই অ্যাসিড কিনছেন তাদের খুব কম ক্ষেত্রেই বিক্রেতাদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.