২৫ মার্চ গণহত্যা দিবসে রাকাব-এর আলোচনা সভা অনুষ্ঠিত

0 ১৩১

স্টাফ রিপোর্টার: ২৫ মার্চ গণহত্যা দিবস উদ্যাপন উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, প্রধান কার্যালয়ের উদ্যোগে ১৯৭১ এর ২৫ মার্চ পাক হানাদার বাহিনীর নির্মম হত্যাযজ্ঞের শিকার সকল শহীদদের স্মরণ ও তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে শনিবার ( ২৫ মার্চ)  সকালে রাকাব প্রধান কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম; মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মাকসুদা নাসরীন এবং মহাব্যবস্থাপক, প্রশাসন (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম।

এছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয়; প্রশিক্ষণ ইনস্টিটিউট; বিভাগীয় কার্যালয়, রাজশাহী; বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; এসইসিপি, রাজশাহী; স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; জোনাল কার্যালয় ও জোনাল নিরীক্ষা কার্যালয়, রাজশাহী এবং রাজশাহী জোনের আওতাধীন রাজশাহী, গ্রেটাররোড কাজীহাটা, বিনোদপুর ও পবা শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং রাকাব কর্মচারী সংসদ (সিবিএ) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচকগণ ২৫ মার্চ গণহত্যা দিবসের পটভূমি নিয়ে বিভিন্ন ধরণের তথ্য সমৃদ্ধ বক্তব্য উপস্থাপন করেন। সভা শেষে ২৫ মার্চের কালরাত্রে নিহত সকল শহীদ; বঙ্গবন্ধু ও তাঁর পরিবার, জাতীয় চার নেতা এবং মুক্তিযুদ্ধে শাহাদৎ বরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.