২৬ ও ৩০ নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

0 ২৩৯

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ সড়ক ও নর্দমাসমূহের উন্নয়ন প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্থ রাস্তা কার্পেটিং, ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার দুপুর ১২টা হতে সোয়া ১টা এবং ২টা হতে ৩টা পর্যন্ত মহানগরীর ২৬ ও ৩০ নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ও ড্রেন সহ অন্যান্য অবকাঠামো উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

 

এ সময় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের প্রকল্পের আওতাধীন বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং উপকারভোগীদের বাড়ি পরিদর্শন ও তাদের সাথে কথা বলেন মেয়র।

শুক্রবার দুপুর ১২টায় ২৬নং ওয়ার্ডেং হজরমোড় থেকে পরিদর্শন কার্যক্রম শুরু করেন মেয়র। এরপর বটতলা এলাকা সহ ওই ওয়ার্ডে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন। এরপর ৩০নং ওয়ার্ডের মোহনপুর গণির ঢালান এলাকার ক্ষতিগ্রস্থ কার্পেটিং, সিসি নর্দমা নির্মাণ কাজ পরিদর্শন করেছেন মেয়র।

এ সময় রাসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আকতারুজ্জামান, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার সহ সিডিসি নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.