৪৩ বছরেও অ্যাশের প্রেমে ‘দেবদাস’ সিনে-দুনিয়া

0 684

aiবিনোদন ডেস্ক : হিন্দি ছায়াছবির দুনিয়ায় তিনি ‘সরবজিৎ’ এর বোন। ‘হাম দিল দে চুকে সমন’ থেকে ‘হামারা দিল আপকে পাস হে’ সিনে সংসার তাঁর প্রেমে ‘দেবদাস’। তিনি বলিউডের নায়িকা প্লাস বচ্চনবধূ ঐশ্বর্য রায়। ‘ইরুভার’ দিয়ে যে যাত্রা তিনি শুরু করেছিলেন তাই হয়ে উঠেছে, ছবির খাতায় তাঁর দেওয়া ‘জজবা’ দলিল। আজ ১ লা নভেম্বর বলিউডের বিশ্ব-সুন্দরী পা রাখল ৪৩ বছরে।ba
মেইনস্ট্রিম থেকে আর্টহাউসের তথা কথিত ভেদরেখার ‘রেনকোট’  পড়ে আজ তিনি হয়ে উঠেন  আকবরের ‘যোধা’। ‘নন্দিনী’ বা ‘বিনোদিনী’ হোক তাঁর অভিনয়ের প্রতিভার ‘তাল’-এ শুধু একটাই বুলি শোনা গিয়েছে ‘কুছ না কাহো’। শুধু বলি-টলি নয় হলিউডকেও এক-সূত্রে বেঁধেছে নায়িকা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বলি-ইন্ডাস্ট্রির অন্যতম মুখ ঐশ্বর্য রায় বচ্চন। তবে আজ তিনি শুধু নায়িকা নন! বচ্চন পরিবারের বধূ। আর সবার উপরে আরাধ্যায় মা। ঘর সংসার-মেয়ে সামলে অনন্যা অ্যাশ।

আজ এই স্পেশাল দিনটি সুন্দরী কেমন করে কাটাবেন না এখনও জানা যায়নি। সবে মাত্র মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘অ্যায় দিল হে মুশকিল’ যেখানে রণবীরের সঙ্গে ঐশ্বর্যের রোম্যান্স নিয়ে বেশ জলঘোলা হচ্ছে বলিপাড়ায়। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে, অ্যাশের উপর বেজায় চটেছেন বচ্চন পরিবার। তাই এবছর জন্মদিনটা কেমন যাবে সেটা নায়িকাই ভাল জানেন।

Leave A Reply

Your email address will not be published.

x