৫২ কেজি গাঁজাসহ আটক ৪

0 ১১৯

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার হরিপুর এলাকা থেকে ৫২ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে রাজশাহী জেলা পুলিশ। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

আটকরা হলেন- মো. জামিল (৩৪), শাকিব ইসলাম (২২), তামিম মিয়া (১৯) ও মোমিন মিয়া (৫০)।

জামিল রাজশাহী নগরীর রাজপাড়ার মহিষবাথান এলাকার মৃত নূর আক্কাসের ছেলে। শাকিব রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ভাগাইল গ্রামের শরিফুল ইসলামের ছেলে। এছাড়া তামিম মিয়া ও মোমিন মিয়া যথাক্রমে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার আরিফুল ইসলাম ও মৃত কাইমুদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান।

তিনি বলেন, সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী নগরীর দামকুড়া থানার হরিপুরে অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকা দিয়ে ব্যাটারিচালিত রিকশায় করে দুজন ও একটি মোটরসাইকেলে করে দুজন গোদাগাড়ীর চাপাল গ্রামের দিকে যাচ্ছিলেন।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে অভিযুক্ত জামিলের অটোরিকশা থামিয়ে তার শরীর তল্লাশি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় দুই কেজি গাঁজা উদ্ধার কর হয়। এ সময় তার ব্যবহৃত অটোরিকশায় থাকায় দুটি প্লাস্টিকের বস্তা থেকে আরও ৪৪ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এছাড়া তাদের সহযোগী শাকিব ইসলাম, তামিম মিয়া ও মোমিন মিয়ার শরীর তল্লাশি করে আরও ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় আটকদের নামে রাজশাহীর গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান রাজশাহী পুলিশ সুপার।

Leave A Reply

Your email address will not be published.