৮ দিনেই ১০০ কোটি, পৃথ্বীরাজে মুগ্ধ দর্শক

0 ১৬৬
সিনেমাটির দৃশ্য। ছবি : এক্স থেকে নেওয়া

ভারতের মালয়ালম ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল সিনেমা মুক্তি পেয়েছে ২৮ মার্চ। পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত ব্লেসি পরিচালিত এ সিনেমার নির্মাণে লেগেছে ৮০ কোটি রুপি; নাম ‘দ্য গোট লাইফ’। সামাজিক মাধ্যম এক্সে পৃথ্বীরাজ বিষয়টি জানিয়েছেন, সিনেমাটির আয় বিশ্বব্যাপী ১০০ কোটি ছাড়িয়ে গেছে।এই অভাবনীয় সাফল্যের জন্য আপনাদের ধন্যবাদ।

মুক্তির পরপরই মালয়ালম বক্স অফিসে চালকের আসনে সিনেমাটি। মুক্তির প্রথম দিন ভারতে প্রায় ৯ কোটি রুপি আয় করে এটি। বিশ্বব্যাপী আয় করে ১৬ কোটির মতো।

প্রথম দিনে ১৬ কোটির বেশি আয়ের সঙ্গে ‘দ্য গোট লাইফ’ পৃথ্বীরাজ সুকুমারনের ক্যারিয়ারে সবচেয়ে বড় উদ্বোধনী আয়ের (বিশ্বব্যাপী) চলচ্চিত্র হয়ে ওঠে। এছাড়াও, এটি মালায়লাম সিনেমার ইতিহাসে সর্বকালের চতুর্থ বৃহত্তম উদ্বোধনী আয়ের সিনেমা হিসাবে জায়গা করে নিয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, ভারতের প্রখ্যাত লেখক বেনিয়ামিনের লেখা উপন্যাসকে উপজীব্য করে তৈরি হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। নব্বইয়ের দশকের গোড়ার দিকে বুকভরা স্বপ্ন নিয়ে কেরালা থেকে ভাগ্যের সন্ধানে মধ্যপ্রাচ্যে পাড়ি জমানো এক যুবকের জীবনকাহিনি উঠে এসেছে সিনেমায়।

সিনেমাটির শুটিং শেষ করতে পাঁচ বছরের বেশি সময় লেগেছে আর চিত্রনাট্য তৈরিতে লেগেছে আরও ১০ বছর।

সিনেমার ট্রেলারে দেখা গেছে, সৌদি আরবের মরুভূমিতে অমানবিক দাসত্বের জীবন কাটাচ্ছে পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত চরিত্র নজীব। সারাদিনের হাড়ভাঙা পরিশ্রমের সঙ্গে তার দিন কাটে অর্ধাহারে। এমনকি তাকে গোসলের পানি দেওয়া হয় না। এ জীবন থেকে রেহাই পেতে নানা চেষ্টা করতে থাকে নজীব।

Leave A Reply

Your email address will not be published.