৯০ কেজি তুলে সামান্থা বললেন, দেখে নেব

77
চিত্রনায়িকা সামন্থা রুথ প্রভু। ছবি : সংগৃহীত

সীমা অতিক্রম করতে ভালোবাসেন দক্ষিণি ডিভা সামান্থা রুথ প্রভু, সেটা ব্যক্তিগত হোক অথবা পেশাগত। এই ফিটনেস জাঙ্কি ফের ভক্তদের ট্রেইনিং সেশনের ভিডিও শেয়ার করে উজ্জীবিত করলেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, প্রায় সামান্থাকে ভারোত্তলন করতে দেখা যায়। এবার নিজের সীমা ছাড়ালেন। এক লহমায় ৯০ কেজি তুলে ফেললেন। তারপর প্রতিশ্রুতি দিলেন, ‘১০০ কেজি, তোমাকে দেখে নেব!!! আজ ৯০, আরও ১০ বাকি।’

সামান্থা এখন তাঁর রোমান্টিক ড্রামা ‘খুশি’ নিয়ে ব্যস্ত। এতে তাঁর নায়ক বিজয় দেবেরাকোন্ডা। সিনেমাটির একটি বড় অংশের শুট হয়েছে কাশ্মীরে। কাশ্মীর উপত্যকায় যাওয়ার পর থেকে অন্তর্জালে সেখানকার প্রতি ভালোবাসা প্রকাশ করছেন সামান্থা।

এরই মধ্যে বিজয় ও সামান্থার রসায়ন নিয়ে বেশ আলোচনা চলছে। এই প্রথম তাঁরা একসঙ্গে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন। সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জয়রাম, শচীন খেরাকর, মুরালি শর্মা, লক্ষ্মী, আলি, রোহিনী, ভেন্নেলা কিশোর, রাহুল রামকৃষ্ণ, শ্রীকান্ত আয়েঙ্গার ও সরণ্যকে।

সিনেমাটি পরিচালনা করছেন শিবা নির্বানা। ২০২২ সালের ২৩ ডিসেম্বর সিনেমাটি তেলেগু, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে।

x