আত্রাইয়ে উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 ৪৯
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পাঁচুপুর ইউনিয়নের আয়োজনে শনিবার (৪ নভেম্বর) সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ মাঠে এ আয়োজন করে।
উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চেয়ারম্যান খবিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য ও ন‌ওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।
এসময় সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাছাড়া সাধারণ মানুষের জন্য সরকার বিভিন্ন ভাতা চালু করেছেন। বিএনপি বা অন্য কোন সরকারের সময়ে জতসামান্য ভাতা পায়নি দেশের সাধারণ মানুষ।
শুধুমাত্র আওয়ামী লীগ সরকারের সময়ই হাজার হাজার মানুষ বিভিন্ন ভাতা আওতায় এসেছে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। এবং এই উপকারভোগীদের ভাতার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে। আবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসতে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.