আত্রাইয়ে গণসৌচাগার স্থাপনের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

0 ৯১

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজারে গণসৌচাগার স্থাপনের দাবিতে মানবন্ধন করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুরে ওই বাজার বণিক ও মালিক সমিতির ব্যানারে এই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারক লিপি দাখিল করেছেন।

মানববন্ধনে বক্তব্যকালে বাজার বণিক ও মালিক সমিতির সাধারণ সম্পাদক মোরশে আলম পারভেজ পল্টুসহ বক্তারা বলেন,এই বাজারে আমরা দুই শতাধীক ব্যবসায়ী রয়েছি। প্রতিদিন বাজারে হাজার হাজার মানুষের সমাগম ঘটে। কিন্তু দু:খের বিষয় এত বড় একটি বাজারে মাত্র একটি গণসৌচাগার রয়েছে। সেটিও গত চার মাস ধরে সংস্কার অভাবে নষ্ট হয়ে পরে আছে।

ফলে বাজারের ব্যবসায়ী এবং বাজারে আসা মানুষজন প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে চরম বিরম্বনার শিকার হচ্ছেন। এই বাজারে অবস্থিত গণসৌচাগারটি দ্রæত সংস্কার এবং আরো একটি গণসৌচাগার নতুন করে স্থাপনের দাবি জানান তারা। মাবন্ববন্ধনে  বণিক ও মালিক সমিতির সভাপতি ইদ্রিস আলীসহ ব্যবসায়ী ও সাধারণ লোকজন অংশ নেয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারক লিপি দাখিল করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাস বলেন,গণসৌচাগার স্থাপনের দাবিতে ব্যবসায়ীরা মানববন্ধন করেছেন এবং একটি স্মারব লিপি দিয়েছেন। বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.