আমাকে জ্ঞান দেওয়া খুব অপছন্দের : ফারিয়া

0 ১৯৭
শবনম ফারিয়া

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের জন্মদিন ছিল বৃহস্পতিবার (১০ আগস্ট)। বিশেষ এই দিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন নির্মাতার সহকর্মীরা। এই তালিকায় আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে তিনি লেখেন, আমি খুব একগুঁয়ে মানুষ। আমাকে বোঝাতে আসা কিংবা জ্ঞান দেওয়া খুব অপছন্দের একটা জিনিস। আমাকে শাসন করার ক্ষমতা আমি কাউকে দিই না, আমার বাবা-মার বাইরে খুব কম মানুষের অ্যাক্সেস আছে আমার পার্সোনাল স্পেসে।

কিন্তু ব্যতিক্রম শুধু একজনের বেলায়, তিনি নির্মাতা রাজ। বিষয়টি স্পষ্ট করে ফারিয়া লেখেন, এই মানুষটার অ্যাক্সেস আছে আমাকে যা খুশি বলার, শাসন করার (খুব একটা লাভ হয়না যদিও)। দুনিয়াতে এমন খুব কম বিষয় আছে যেটা আমি ভাইয়াকে বলতে পারি না!

আমাকে জ্ঞান দেওয়া খুব অপছন্দের : ফারিয়া

রাজকে সৃষ্টিকর্তার পক্ষ থেকে উপহার বলেও অ্যাখ্যা দিলেন অভিনেত্রী। তার ভাষায়, জীবনে এমন কারও সঙ্গে পরিচয় হওয়া সবার ভাগ্যে থাকে না। আল্লাহ আমার কাছ থেকে অনেক কিছু নিয়ে গেছেন, আবার অনেক কিছু দিয়েছেন, সেই দেওয়ার বাক্সের মধ্যে একটা উপহার ভাইয়া।

জীবনের ৪১ বসন্ত পার করলেও এখনও হ্যাপিলি সিঙ্গেল রাজ। তাই তো পোস্টের শেষে আর্জি জানিয়েছেন, আগামী বছর ভাবির (রাজের স্ত্রী) সঙ্গে ছবি তুলে পোস্ট দিতে চান তিনি।

শবনম ফারিয়ার এই পোস্টে কমেন্ট করেছেন মোস্তফা কামাল রাজ। আদুরে জবাবে তিনি লেখেন, তুই একটা লক্ষ্মী বোন আমার।

Leave A Reply

Your email address will not be published.