আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0 ১১৭
স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টায় নগর পুলিশের সদর দপ্তরে এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর পুলিশ কমিশনার আনিসুর রহমান,বিপিএম (বার),পিপিএম (বার)।
অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২৩ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন।
সভায় এপ্রিল মাসের অপরাধ বিবরণীর সাথে পূর্ববর্তী মাস এবং পূর্বের বছরের সংশ্লিষ্ট মাসের তুলনামূলক অপরাধ বিবরণী’র একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করা হয়।
তুলনামূলক অপরাধ বিবরণী পর্যালোচনা শেষে পুলিশ কমিশনার বলেন,নগরীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরএমপি’র সকল থানা,ডিবি,ট্রাফিক বিভাগ ও সিটিএসবিকে একত্রে কাজ করতে হবে।
এছাড়াও অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি,কিশোর অপরাধ,মাদক উদ্ধার,কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার,গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতি-সহ সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
অপরাধ পর্যালোচনায় সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স)  ফারুক হোসেন,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক,বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ রাজশাহীর বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ।

Leave A Reply

Your email address will not be published.