আলমডাঙ্গায় নবাগত ইউএনও কে  বরন ও বিদায়ী ইউএনওকে সংবর্ধনা

0 ২২১

আলমডাঙ্গা থেকে আল আমিন হোসেন  :  আলমডাঙ্গা পৌরসভার পক্ষ থেকে  আলমডাঙ্গা  উপজেলার নবাগত ইউএনও স্নিগ্ধা দাস কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ ও বিদায়ী ইউএনও জনাব রনি আলম নূর কে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে।

গতকাল রবিবার  বিকাল ৫ টায়  আলমডাঙ্গা পৌরসভা  কার্যালয়ে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আলমডাঙ্গার পৌর মেয়র জনাব হাসান কাদির গনু এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,নবাগত ইউএনও স্নিগ্ধা দাস, এবং বিদায়ী ইউএনও জনাব রনি আলম নূর , উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার ভূমি,জনাব রেজওয়ান নাহিদ, আলমডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মজিবুল হক ও এস এফ টিভির চেয়ারম্যান কাজী রবিউল হক।

এর আগে মো: হাফিজুর রহমানের  সঞ্চালনায় মাওলানা  কাজী ওমর ফারুক এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এ সময়ে অন্যান্যদের  মাঝে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌরসভার কাউন্সিলর বৃন্দ ও কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এ সময় বিদায়ী ইউএনও রনি আলম নূর  বলেন আলমডাঙ্গা পৌরসভার  প্রধান নির্বাহী হিসেবে আমার প্রথম দায়িত্ব ছিল এই পৌরসভাতে।  এখানে এসে আমি আমার অভিভাবক হিসেবে মাননীয় মেয়রকে মহোদয়কে পেয়েছি। অত্যন্ত দক্ষ ভাবে তিনি আমাকে শুরু থেকেই সাপোর্ট দিয়েছেন। আর প্রত্যেক মানুষেরই ভুল থাকবে আমিও ভুলের উর্দ্ধে নয়। কেউ যদি আমার আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।

আমার পরবর্তী কর্মস্থল সাতক্ষীরা জেলাতে। কোন মানুষ সাতক্ষীরায় গেলে অবশ্যই  আমাকে ফোন দিবেন।  আর ফোন না  দিলে আমি কষ্ট পাবো, মনে মনে ভাববো হয়তো আমি কারোর মনের মধ্যে জায়গা তৈরি করতে পারি নাই। আলমডাঙ্গার মানুষ আমাকে যে  সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন। এ উপজেলার মানুষজন কে আমার  খুব ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা, আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।

এ সময় আলমডাঙ্গা পৌর মেয়র জনাব হাসান কাদির গনু অশ্রুসিদ্ধ চোখে বলেন, প্রতিটি মানুষই জীবনের কোনো না কোনো সময় হতাশায় ডুবে যায়, তখন নিজের সম্পর্কে নিজের ধারনাই পাল্টে যায়। জীবনের সব আশা ছেড়ে দিয়ে শেষ দিনের অপেক্ষায় প্রহর গুনতে হয়। সেই মুহুর্তে একজন মানুষের  বড় ধরনের অনুপ্রেরণা লাগে  । সবার আশেপাশে সবসময় ভালো মানুষ পাওয়া যায় না, যে তাকে সঠিক পরামর্শ দেবে।

কিন্তু এই পৌরসভার ইউএনও যেদিন থেকে  দায়িত্ব গ্রহণ করেছে সেদিন থেকে আজ অবধি কোন  কাজে তার সাথে আমার মনোমালিন্য হয় নাই। যে কোন সংকটপূর্ণ মুহূর্তে   কাঁধে কাঁধ মিলিয়ে  একে অন্যের হাত শক্ত করে ধরে  কাজ করেছি । যেহেতু সরকারি চাকরি বদলি হতেই হবে শুধু স্মৃতিগুলো মনে থাকবে চিরকাল।

Leave A Reply

Your email address will not be published.