আলমডাঙ্গায় রাতের আঁধারে শিকল কেটে ২টা গরু চুরি

0 ২৪৯
আলমডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গাতে বন্ডবিল গ্রাম  থেকে রাতের আঁধারে কৃষকের গোয়ালঘর থেকে দুটি গরু  চুরি হয়েছে।
সোমবার দিবাগত রাতে বন্ডবিল স্কুল পাড়ার  মৃত রনজিত  কুমার এর ছেলে বিমল কুমারের  বাড়িতে এ ঘটনা ঘটে। চুরি হওয়া গরু দুটির বর্তমান বাজার মূল্য ২ লাখ ৫০হাজার টাকা। ভুক্তভোগী সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা বন্ডবিল গ্রামের মৃত  রনজিত কুমার এর ছেলে বিমল কুমার প্রতিদিনের মতো দুটি গরু খাবার দিয়ে ঘুমাতে যান। পরে ভোরের দিকে গরুর গোয়ালে যেয়ে দেখেন গরু নেই। তাঁর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে গরু দুটি। আলমডাঙ্গা পৌর এলাকায়  চোরের উপদ্রব দিনদিন বেড়েই চলেছে। এলাকায় চোর আতঙ্কে রাত পার করছেন এলাকাবাসী।
বিমল কুমারের মা বলেন, অনেক কষ্ট করে টাকা-গুছিয়ে গরুটি ১ বছর আগে আলমডাঙ্গা পশু হাট থেকে কিনেছি, গরুটি  লাল  রঙের দেখতে খুব সুন্দর ছিল,গরুটি চুরি হওয়ায়। দিশেহারা হয়ে গেছি। এটাই আমার শেষ সম্বল ছিল  । আমি এখন কি করব বুঝতে পারছি না। আমি এখন  তো পথে বসে গেলাম ।

বিমল কুমার বলেন চারিদিকে চোর আতঙ্কে পার করছে। গতকাল রাতে সাড়ে তিনটা পর্যন্ত জেগেছিলাম। গরীব মানুষ খাটাখাটুনি শরীর সকালবেলা কাজে যেতে হবে সে জন্য ঘুমিয়ে পড়েছিলাম। সকালে ঘুম থেকে উঠে দেখি লোহার শিকল কেটে দুইটা গরুই চোরে নিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় অন্যান্য মানুষদের মাঝে চোর আতঙ্ক বিরাজ করছে।

Leave A Reply

Your email address will not be published.