আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল ইসলাম পিপির পথসভা

0 ১০৫
নাটোর প্রতিনিধি : সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাটোর-২ (নাটোর-নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম (পিপি)।
তার নির্বাচনী এলাকায় ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ভরে গেছে। তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে অনেক আগ থেকেই এলাকায় গণসংযোগও করছেন।
বুধবার  (২৫ অক্টোবর) নাটোর ও নলডাঙ্গা থেকে দুপুর কয়েকশ’ মোটরসাইকেল শোডাউন নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে নলডাঙ্গা উপজেলার মাধনগর বাজার চত্বরে গিয়ে পথসভা করেন মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম (পিপি)।
পথসভায় মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, উপজেলার আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর সরদার,উপজেলা যুবলীগ নেতা মাস্টার মোস্তফা মাসুদসহ অঙ্গসংগঠনের নেতারা।
বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম (পিপি) বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি করেছেন।তিনি
সবক্ষেত্রে ত্যাগী নেতাকর্মীদের অগ্রাধিকার দিয়েছেন। এই আসনে আমিই একজন ত্যাগী নেতা হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। কাজেই ত্যাগী ক্লিন ইমেজের হিসেবে আমার দলীয় মনোনয়ন পাওয়ার শতভাগ সম্ভাবনা। তবে মনোনয়ন না পেলেও যিনি নৌকা নিয়ে আসবেন, তার হয়ে কাজ করব। এবং নাটোর জেলার চারটি আসনে নৌকাকে বিজয় করে উপহার দিবো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

Leave A Reply

Your email address will not be published.