আ’লীগ নেতা পিন্টুর মৃত্যুতে ফজলে হোসেন বাদশার শোক

0 ৭৬

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আহসানুল হক পিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। গতকাল বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি এই শোক প্রকাশ করেন।

শোক বার্তায় আহসানুল হক পিন্টুর রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে তিনি সর্বদা অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের পক্ষের রাজনীতিকে শক্তিশালী এবং কার্যকর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। রাজপথের সংগ্রামে তার অবদান রাজশাহীর প্রগতিশীল রাজনৈতিক অঙ্গনের সকলেই আজীবন স্মরণ রাখবে বলে বিশ্বাস করি। শোক বার্তায় জাতীয় রাজনীতিক ফজলে হোসেন বাদশা আহসানুল হক পিন্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু।

মহানগর ওয়ার্কার্স পার্টি: রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আহসানুল হক পিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। বৃহস্পতিবার দুপুরে যৌথ শোক বার্তায় তারা এই শোক প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.