আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সংসদ সদস্য রত্না আহমেদের পথসভা

0 ৮১

নাটোর প্রতিনিধি: সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র! তুলে ধরে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন ৫৯, নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাটোর -নওগাঁ সংরক্ষিত আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জনাব রত্না আহমেদ।

মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম আহমেদ হোসেন চম্পার স্ত্রী ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি। তার নির্বাচনী এলাকায় ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ভরে গেছে। তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে অনেক আগ থেকেই এলাকায় গণসংযোগও করছেন।

সোমবার নাটোর সদর থেকে সকাল ৭ টার দিকে মোটরসাইকেল শোডাউন নিয়ে প্রথমে হালসা ইউনিয়নের গোকুলনগর বাজার, বলাকান্দি বাজার, বাগরোম বাজার এবং হালসা বাজার থেকে লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে লক্ষীপুর হাট মোড়ে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারে পোস্টার বিলি ও পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাটোর -নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতারা। রত্না আহমেদ বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন নারী। তিনি সবক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দিয়েছেন। এই আসনে আমিই একজন নারী দলীয় মনোনয়ন প্রত্যাশী। কাজেই নারী হিসেবে আমার দলীয় মনোনয়ন পাওয়ার শতভাগ সম্ভাবনা।

তবে মনোনয়ন না পেলেও যিনি নৌকা নিয়ে আসবেন, তার হয়ে কাজ করব, পূর্বেও করেছি এবং আমৃত্যু নৌকার পক্ষে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন নৌকার সাথে থাকুন, নৌকায় আস্থা রাখুন। এগিয়েছে দেশ, এগিয়ে যাবে দেশ। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

Leave A Reply

Your email address will not be published.