এইচ আর ক্লাবের জেনারেল সেক্রেটারি হয়েছে গোদাগাড়ীর অলিউল্লাহ (রনি)

0 ৪৩

গোদাগাড়ী(পৌর )প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকায় এক নম্বর ওয়ার্ড এর মো: ওমর আলীর ছেলে মো: অলিউল্লাহ (রনি)আন্তর্জাতিক এইচআর ক্লাবের জেনারেল সেক্রেটারি হয়েছে। তিনি রাজশাহী শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ২০১৫ এবং এইচএসসি ২০১৭ সালে বিজ্ঞান বিভাগ থেকে পাস করেন।

এছাড়াও তিনি বর্তমানে Cardmard কম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার পদে কর্মরত আছেন| সৈয়দ ইমামুজ্জামান আসিফ উপদেষ্টা নর্থ সাউথ ইউনিভার্সিটি হিউম্যান রিসোর্স ক্লাব ,তিনি নাম ঘোষণা করেন । ঐতিহ্যবাহী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ঢাকা, বাংলাদেশের বেসরকারি পর্যায়ের একটি উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান। ১৯৯২ সালে প্রতিষ্ঠিত এই বিশ্ববিদ্যালয়টি দেশের প্রথম সরকার অনুমোদিত বেসরকারি বিশ্ববিদ্যালয়।২০১৫ সালে বিশ্ববিদ্যালয়টির ব্যবসায় প্রশাসন অনুষদ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের মধ্যে সর্বপ্রথম এসিবিএসপি থেকে মার্কিন স্বীকৃতি লাভ করে।

বিশ্ববিদ্যালয় এর আন্তর্জাতিক এইচআর অনুশীলন এবং নীতির সাথে শিক্ষার্থীদের সারিবদ্ধ করার লক্ষ্যে, NSU HR ক্লাবটি মার্চ 2015 এ প্রতিষ্ঠিত হয়েছিল। এ বিষয়ে মো: অলিউল্লাহ (রনি)র সাথে কথা কথা বললে তিনি জানান ব্যবস্থাপনা বিভাগের সাথে সংযুক্ত, ক্লাবটি শিক্ষার্থীদের এবং তাদের কর্পোরেট জীবনের মধ্যে সেতু হয়ে উঠতে চায়। এনএসইউ এইচআর ক্লাব বিভিন্ন শিক্ষা সেশন এবং প্রতিযোগিতার মাধ্যমে তথ্যের প্রবাহকে সতর্কতার সাথে পরিচালনা করে কর্পোরেট জগতের সাথে শিক্ষার্থীদের সংযুক্ত করার দিকে মনোনিবেশ করবে।

ক্লাবের পুরো কাজটি হল সদস্যদের কর্পোরেট জগতে পা রাখার আগে এইচআর জ্ঞান এবং অভিজ্ঞতা দিয়ে সাজানো। অর্থাৎ, “বিশ্ব অন্বেষণ করার আগে নিজেকে অন্বেষণ করুন,” এবং আমরা এটি NSU HR ক্লাবে করি৷ মাত্র ৩ জন সদস্য নিয়ে শুরু হয়েছিল, নর্থ সাউথ ইউনিভার্সিটি হিউম্যান রিসোর্স ক্লাব এখন প্রায় ৩০০ সম্ভাব্য তরুণ পেশাদারদের আবাসস্থল যারা উৎসাহী শিক্ষার্থী।

ক্লাবের সদস্যরা “এইচআর স্পিকস আউট”, এনএসইউ অ্যাক্রিডিটেশন সেমিনার কর্পোরেট আর্চার -কিভাবে তারা এটা করতে পারে” “এইচআর ক্যালিব্রেশন, “এইচআর স্পিকস আউট 2.0” এর মতো সফল ইভেন্টের একটি সিরিজ আয়োজন করতে সক্ষম হয়েছে।

মেম্বার ডেভেলপমেন্ট প্রোগ্রাম (MDP), “HR ক্যালিব্রেশন 2.0”, ইত্যাদি। বিশ্ববিদ্যালয় এর এইচ আর ক্লাবের জেনারেল সেক্রেটারি হওয়ায় ডাঃ. আতিকুর রহমান খান সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.