এবার ডিজনি প্লাস হটস্টারে ব্লকবাস্টার ‘সীতা রামম’

৯৪
সিনেমার দৃশ্যে দুলকার সালমান ও ম্রুণাল ঠাকুর। ছবি : সংগৃহীত

দুলকার সালমান ও ম্রুণাল ঠাকুর অভিনীত রোমান্টিক ড্রামা ‘সীতা রামম’ এবার মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে।

তেলেগু এই ব্লকবাস্টারের হিন্দি ভার্সন ১৮ নভেম্বর স্ট্রিমিং করবে ওটিটি প্ল্যাটফর্মটি। গতকাল বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর প্রকাশ্যে আনে স্ট্রিমার ডিজনি প্লাস হটস্টার। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ভারতের জাতীয় ক্রাশখ্যাত নায়িকা রশ্মিকা মন্দানা।

ভালোবাসার গল্পে গাঁথা ‘সীতা রামম’ সিনেমার বুনন। সেখানে দেখানো হয়, সীতা মহালক্ষ্মী (ম্রুণাল ঠাকুর) ও লেফটেন্যান্ট রামের (দুলকার সালমান) চিঠি বিনিময় চলছে। সেই পত্রমিতালির প্রেম গাঢ় হয়ে ওঠে পরে।

বলিউড বাবলের খবর, ম্রুণাল ঠাকুর এ সিনেমার মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষিক্ত হয়েছেন। বলেছেন, ওটিটিতে হিন্দি ভার্সন মুক্তি পাচ্ছে জেনে তিনি উচ্ছ্বসিত। সীতা ও রামের প্রেমের গল্প হিন্দিতে দেখতে পারবেন সিনেপ্রেমীরা।

পরিচালক হনু রাঘবপুদি বলেছেন, বড় ক্যানভাসে তৈরি করা হয়েছে সিনেমাটি, যা ভাষার বেড়া ডিঙিয়েছে। এর গল্প এমন, এখানে এমন রোমান্স দেখানো হয়েছে, যা সবাই উপভোগ করতে পারবে। ওটিটিতে হিন্দি ভার্সন মুক্তি পেতে যাওয়ায় তিনিও বেশ উচ্ছ্বসিত।

সেপ্টেম্বরে প্রাইম ভিডিওতে বিশ্বব্যাপী মালয়ালাম, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায় ‘সীতা রামম’। জয়ন্তীলাল গাড়া (পেন স্টুডিয়োস) পরিবেশিত এ সিনেমা প্রযোজনা করেছে স্বপ্ন সিনেমাস ও বৈজয়ন্তী মুভিস।

Comments are closed.