এমবাপ্পের রিয়ালে আসার সম্ভাবনা কেমন, জানালেন লা লিগা সভাপতি

0 ১৪২
কিলিয়ান এমবাপ্পে। ছবি : এএফপি

কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে আসছেন— সম্ভবত গত কয়েক বছরে দলবদলের সময়ে সবচেয়ে বেশি উচ্চারিত বাক্য এটি। গত মৌসুমে তো মাদ্রিদের সঙ্গে প্রায় সবকিছু্ই সম্পন্ন হয়ে গিয়েছিল। শেষ বেলায় এমবাপ্পে আটকে পড়েন পিএসজির চুক্তিনামার মারপ্যাঁচে। চলছে শীতকালীন দলবদল। স্বভাবতই আলোচনায় শীর্ষে, এমবাপ্পে মাদ্রিদে আসছেন কি না সেই প্রশ্ন।

এমবাপ্পের স্পেনে আসা নিয়ে নিজের অভিমত জানালেন লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস। ফরাসি এই তারকার মাদ্রিদে আসার সম্ভাবনা ৫০ শতাংশের বেশি, এমনটিই জানালেন তেবাস। এমন খবরই আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) প্রকাশ করেছে ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকম।

লা লিগা সভাপতি বলেন, ‘আমার মনে হয় এমবাপ্পের মাদ্রিদে আসার সম্ভাবনাই বেশি। সবটাই অবশ্য নির্ভর করছে মাদ্রিদ কর্তৃপক্ষের ওপর। মাদ্রিদে ইতোমধ্যে বেলিংহাম আছে, যে তারকা ফুটবলার। উঠতি তারকা ভিনিসিউস আছে। এমবাপ্পের মতো আরেকজন তারকা আসার ক্ষেত্রে আমার ব্যক্তিগত মত হচ্ছে, ৫০ শতাংশের বেশি সম্ভাবনা আছে।

এর আগে মাদ্রিদে আসা নিয়ে এমবাপ্পে বলেছিলেন, ‘আমি নিজের সিদ্ধান্ত নিতে পারব না। পিএসজির সঙ্গে আমার একটি চুক্তি আছে। গত গ্রীষ্মে ক্লাব প্রেসিডেন্টের (নাসের আল খেলাইফি) সঙ্গে আমার কথা হয়েছে। আমি নিজের পছন্দ জানাতে পারব না। যখন সিদ্ধান্ত জানানোর সময় হবে, আমি অবশ্যই বলব। তবে, সেটি কখন তা বলতে পারছি না। এ মুহূর্তে আমি কেবল আমার দলকে শিরোপা জয়ে সাহায্য করতে চাই।’

Leave A Reply

Your email address will not be published.