এ্যাম্বুলেন্স থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0 ৪৪

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় এ্যাম্বুলেন্স থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধারসহ এ্যম্বুলেন্স চালক কামরুল হাসান (২০) ও রবিউল ইসলাম(৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের গোয়েন্দা দল (ডিএনসি)।

বৃহস্পতিবার উপজেলার নাটোর-সিংড়া মহাসড়কের খেজুরতলা বাজার থেকে তাদের আটক করা হয়। আটক এ্যম্বুলেন্স চালক কামরুল হাসান কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার ইব্রাহিম আলীর ছেলে এবং রবিউল ইসলাম (৪০) রংপুর জেলার ইসলামপুর এলাকার লিয়াকত আলীর ছেলে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক জিল্লুর রহমান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কয়েক দিন থেকে সিংড়া উপজেলায় অভিযান পরিচালনা করা হয়।এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার নাটোর-সিংড়া মহাসড়কের খেজুরতলা বাজারে চেকপোষ্ট পরিচালনা করা হয়।

এসময় কুড়িগ্রাম থেকে পাবনা অভিমুখে যাওয়ার সময় একটি এ্যাম্বুলে কে চ্যালেঞ্জ করে নাটোরের খেজুরতলা বাজারে চেকপোষ্টে দাঁড় করান হয়। এসময় এ্যম্বুলেন্সটিতে তল্লাশি চালিয়ে রোগীর সিটের নিচ থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এঘটনায় চালক কামরুল হাসান ও রবিউল ইসলাম নামে দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Leave A Reply

Your email address will not be published.