কাঁচির এই গণজোয়ার ৭ তারিখে ভোট বিপ্লব ঘটাবে: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

0 ৮২

প্রেস বিজ্ঞপ্তি: আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডে একযোগে গণসংযোগ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল ৩ টায় একযোগে গণসংযোগ ও প্রচার মিছিলে ওয়ার্ডে ওয়ার্ডে হাজার হাজার মানুষের ঢল নামে। রাজশাহী মহানগরে আওয়ামী লীগের ৩৭ টি সাংগঠনিক ওয়ার্ডের পাশাপাশি অঙ্গ, সহযোগী সংগঠনের আয়োজনে এই গণসংযোগ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। এদিন ¯েøাগানে ¯েøাগাকে কাঁচি প্রতীকের জয়ধ্বন্নিতে প্রকম্পিত হয় রাজশাহী -২ (সদর) আসন।

এদিন ওয়ার্ডগুলোতে ঘুরে ঘুরে নেতা-কর্মীদের উদ্বুদ্ধ করেন রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এসময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, যে বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করি, আজ তার প্রতীক নিয়ে নির্বাচন করতে পারছি না। সে প্রতীক অন্যরা ছিনতাই করে নিয়ে গেছে। বিগত ১৫ বছর ধরে নৌকাকে ফুঁটো করেছে। আমরা আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের কাছে জবাবদিহি করি। আর হওয়ায় ভেসে নৌকা ছিনতাই করে আওয়ামী লীগেরই ক্ষতি করে। শুধু আওয়ামী লীগেরই নয়; জনসম্পৃক্ততার ন্যূনতম কোন কাজও তিনি করেন নি। এই যখন বাস্তবতা, তথন শুধু রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরাই নয়; সর্বস্তরের সাধারণ মানুষ পরিবর্তনের পক্ষে কাঁচি প্রতীককে বিজয়ী করতে মাঠে নেমেছে। কাঁচির এই গণজোয়ার ৭ তারিখে ভোট বিপ্লব ঘটাবে।

কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা আরও বলেন, নৌকার ভূয়া মাঝি হটাও আন্দোলনে দু’একজন দুষ্কিতিকারী ছাড়া সর্বস্তরের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাত-দিন কাঁচি প্রতীকের বিজয়ের লক্ষ্যে কাজ করছে। হাজার হাজার সাধারণ ভোটারের সঙ্গে আমাদের কথা হচ্ছে। ভোটাররা বলছেন, আপনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন। আমরা সাধারণ ভোটাররা ভোট দেয়ার মতো একটা জায়গা পেয়েছি।

আপনি নির্বাচনে না আসলে ভোট কেন্দ্রেই যেতাম না। সাধারণ মানুষের এই অভিব্যক্তি বিগত দিনে এই আসনে যিনি নেতৃত্ব দিয়েছেন, তার ব্যর্থতার উদাহরণ। একারণেই মানুষ উন্নয়ন ও অগ্রগতির প্রতীক হিসেবে কাঁচি প্রতীকেই আস্থা রাখছে। এসময় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আধুনিক স্মার্ট রাজশাহী গঠনে কাজ করার অঙ্গীকার করেন রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

গণসংযোগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. মোসাব্বিরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য নজরুল ইসলাম তোতা, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবীন সবুজ, রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, ৩৭ টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি, সেক্রেটারি ও অন্যান্য নেতৃবৃন্দসহ মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলালীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.