কুড়িগ্রামের রৌমারীতে ঈদ-উল- ফিতর উপলক্ষে শাড়ী কাপড় বিতরণ

0 ৪৩২

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে মরহুম,শেখ আব্দুল করীমের বড় ছেলে আমেরিকা প্রবাসী শেখ জিল্লুর রহমানের এর পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবারো ২হাজার অসহায় অতিদরিদ্র পরিবারের মাঝে ২ হাজার শাড়ী কাপড় বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিকার সকাল দশটার দিকে উপজেলায় প্রতিবছরের ন্যায় এবারো সারাদিন ব্যাপী রৌমারী উপজেলার ৬টি ইউনিয়নে শাড়ী কাপড় বিতরন করা হয়। ইউনিয়ন গুলি হচ্ছে, ১ নং দাঁতভাঙ্গা,২ নং শৌলমারী,৪নং রৌমারী,৫ নং যাদুরচর,৩ নং বন্দবেড় ও ৬নং চরশৌলমারীসহ ৬টি ইউনিয়নের অতিদরিদ্র পরিবারের সদস্যের মাঝে ইদল ফিতর উপলক্ষে ঐ শাড়ী কাপর বিতরণ করা হয়েছে।

৬টি ইউনিয়নের হতদরিদ্ররা প্রবাসী জিল্লুর রহমানের দেয়া শাড়ী কাপড় পেয়ে প্রান ভোরে তার জন্য দুহাত তুলে দোয়া বরেন। এবং এই অভাবের সময় জিল্লুর রহমানের সহযোগিতাকে আন্তরিকভাবে প্রসংশা করেছে উপজেলার সচেতন ব্যাক্তিবর্গরা। উপজেলার অনেক সচেতন নাগরিকরা বলেন প্রবাসী জিল্লুর রহমানের মতো অনেক পয়শার মালিক রৌমারীতে জিসাব করলে হাজারো ব্যাক্তি রয়েছে তাদের কিন্ত গরিবদের সহযোগিতা করার মতো মনমানসিকতা নেই ফলে তারা দেয়না।

এ সময় উপস্থিত ছিলেন শেখ জিল্লুর রহমানের ছোট বোন শেখ মোছা: শিল্পি বেগম,বোন জামাই মো: মিলন হোসাইন,বীরমুক্তি যোদ্ধা হরজত আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুল দোহা, লুৎফর রহমান প্রমূখ। বিতরনে সময় সহযোগীতায় ছিলেন টাপুরচর ক্লাব এর নেত্রীবৃন্দরাসহ আরো অনেকেই।

Leave A Reply

Your email address will not be published.