কুড়িগ্রামের রৌমারীর আড়াই হাজার শ্রমীকের মাঝে ঈদ উপহার বিতরণ

0 ৫০৪

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের অটোরিক্সা, অটোভ্যান চালক, শ্রমীক ও দরিদ্র মহিলাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২০ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালুর নিজস্ব অর্থায়নে তার নিজ বাড়ি থেকে ২ হাজার ৫০০ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী হিসাবে শার্ট, লুঙ্গি, পাঞ্জাবী, শাড়ি কাপড়, চিনি, সেমাই, দুধ, লাচ্চা, এসব বিতরণকালে উপস্থিত ছিলেন, প্রভাষক মোশারফ হোসেন সভাপতি আওয়ামী যুবলীগ যাদুরচর ইউনিয়ন শাখা, প্রভাষক আব্দুল মালেক সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামী যুবলীগ, ইউছুব মিয়া সাধারণ সম্পাদক রিক্সা ভ্যান শ্রমীক ইউনিয়ন দাঁতভাঙ্গা, ডিলার সাইফুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরাও উপস্তিতি ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণ এর সময় উপস্তিতি বক্তারা বলেন শহিদুল ইসলাম শালু একজন বিশিষ্ট ব্যবসায়ী এর মতো আরো অনেকেই অর্থশালী ব্যাক্তি রয়েছে তারাও যদি এভাবে অসহায়দের পাশে দ্বারাতেন তাহলে অভাবি মানুষের সংখ্যা কমে যেতো। এমনটি বলছেন উপজেলার সচেতন ব্যাক্তিবর্গরা। পাশাপাশি দরিদ্রদের সহযোগিতা করা বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম শালু চেয়ারম্যানকে স্বাধুবাদও জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.