কুড়িগ্রাম ৪ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন সংগ্রহ করলেন প্রার্থী বিপ্লব হাসান পলাশ

0 ৪৭৩

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী, চিলমারী ও রাজিবপুর নিয়ে কুড়িগ্রাম ৪ আসন। ১৫ নভেম্বর সিইসির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনায় ফরম বিতরন ও জমা ৩০ নভেম্বর, যাছাই বাছাই ১-৪ ডিসেম্বর, আপিল দায়ের ও নিস্পত্তি ৬-থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ও ২০২৪ সালের ৭ জানুয়ারী ভোট গ্রহন হওয়ার লক্ষে ২৬ নভেম্বর বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির ঘোষনায় এ আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন দিয়েছেন সাবেক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটি বিপ্লব হাসান পলাশকে।

প্রার্থীতার জন্য ২৮ নভেম্বর ৩ টায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটানিং অফিসার নাহিদ হাসান খানএর নিকট থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিপ্লব হাসান পলাশ মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়ন সংগ্রহে হাজারো জনতার ঢল নেমে আসে আনন্দমুখর পরিবেশে ফরম সংগ্রহের কাজ শেষে আনন্দ মিছিল করে প্রার্থীর বাসভবন পর্যন্ত পায়ে হেটে যায়।

এসময় উপস্তিতি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার সভাপতি উপজেলা আওয়ামী লীগ রাজিবপুর, রেজাউল ইসলাম মিনু সিনিয়র সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ রৌমারী, অধ্যক্ষ ফজলুল হক মনি সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ রৌমারী, রফিকুল আলম শাহীন সহ-সভাপতি উপজেলা আওয়ামী রৌমারী, হুমায়ুন কবির ছক্কু সাধারন সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রাজিবপুর – রাজু আহমেদ খোকা যুগ্ন-সাধারণ সম্পাদক আওয়ামী লীগ রৌমারী, যুগ্ন-সাধারণ সম্পাদক আবিদ-শাহ-নেওয়াজ তুহিন উপজেলা আওয়ামী লীগ রৌমারী, সাখাওয়াত হোসেন সবুজ সভাপাতি যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগ রৌমারী, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন উপজেলা আওয়ামী লীগ রৌমারীসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ফরম সংগ্রহে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুল হকসহ সাংবাদিকবৃন্দ। এসময় নেতার্কমীরা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের পছন্দের র্প্রাথীকে মনোনয়ন দিয়েছেন আমরা ইনশাআল্লাহ নৌকার বিজয় মালা উপহার দিবো।

Leave A Reply

Your email address will not be published.