কুড়িগ্রামের রৌমারী বিল্ডিং বেটার ফিউচার গার্লস প্রকল্পের বাল্যবিয়ে রোধে মতবিনিময় সভা

0 ৩৫৪

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি: মেয়ে শিশুর ভবিষ্যৎ উন্নয়ন, বাল্য বিবাহ বন্ধ এবং বাল্য বিবাহ মুক্ত জেলা গড়ে তোলার লক্ষ্যে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা বিল্ডিং বেটার ফিউচার গার্লস(বিবিএফজি) প্রকল্পের শিক্ষণ ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আর্থিক ও কারিগরি সহায়তায় সিডা ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ, বাস্তবায়নে আরডিআরএস বাংলাদেশ। আয়োাজনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, রৌমারী। রবিবার (১৩জুন) সকাল ১০টার দিকে আরডিআরএস অফিসে বাল্যবিয়ে প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন ওসি তদন্ত এম আর সাঈদ, অধ্যক্ষ রেজাউদৌল্লা রাসেল,আরোও উপস্থিত ছিলেন উক্ত প্রকল্পের উপজেলা কো-অডিনেটর মোঃ মিজানুর রহমান, ইউনিয়ন ফেসিলিটেটর মোছাঃ মুরতুজা মুক্তা,নিশিথ কুমার বর্মণ,কাজল কুমার বর্মণ,৬টি ইউনিয়নের ৫৭টি ওয়ার্ডের চ্যাম্পিয়ন বাবাগণ, শিক্ষক,ইমাম, জনপ্রতিনিধিসহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন , উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ,ওসি তদন্ত এম আর সাঈদ, উপজেলা কো-অডিনেটর মোঃ মিজানুর রহমান,অধ্যক্ষ রেজাউদৌল্লা রাসেল, সাংবাদিক এসএমএ মোমেন, দাঁতভাঙ্গা ইউনিয়নের চ্যাম্পিয়ন বাবা,-হাসানুজ্জামান,শৌলমারী ইউনিয়নের চ্যাম্পিয়ন বাবা-লালমিয়া।

 

উক্ত অনুষ্ঠান শেষে ইউনিয়ন ভিত্তিক চ্যাম্পিয়ন বাবাদের মাঝে একটি করে ব্যাগ ও ছাতা প্রদান করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.