খাদ্য মন্ত্রণালয় পাচ্ছে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক

0 ৯০
শাহজাহান শাজু, নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ পদক পাচ্ছে খাদ্য মন্ত্রণালয়।
নীতি ও প্রশাসনিক পদ্ধতির সংস্কার ক্যাটাগরিতে উল্লেখযোগ্য ও প্রশংসনীয়  অবদানের স্বীকৃতিস্বরুপ  খাদ্য মন্ত্রণালয়কে প্রাতিষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ এর জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।
জনপ্রশমন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে জানানো হয় “নীতি ও পদ্ধতির সংস্কার করে এবং ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে সামাজিক নিরাপত্তা কার্যক্রমে সরকারের বিপুল পরিমান আর্থিক সাশ্রয় উদ্যোগের সাথে সম্পৃক্ত আপনার প্রতিষ্ঠানের সকলকে অভিনন্দন জানাচ্ছি “।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩১ জুলাই সকাল ১১ টায় আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান করবেন।
এ বিষয়ে মুঠোফোনে খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেন, আমি দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। খাদ্য মন্ত্রণালয়কে ডিজিটাল করায় সকল সেবা সাধারন মানুষের দোড়গোড়ায় এসে পৌঁছেছে। একনিষ্ঠা ভাবে কাজ করায় এমন পদক পাওয়ায় মন্ত্রনালয়ের সকল কর্মকর্তা কর্মচারীকে  অভিনন্দন জানাই।
মন্ত্রী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী। তাঁর নির্দেশনায় আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শ এবং নির্দশনায় খাদ্য মন্ত্রনালয় বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.