খেলাধুলাও সাংস্কৃতিক চর্চার মধ্যে নিজেদেরকে নিয়োজিত রাখলে আমাদের একটি সুন্দর পরিবেশ তৈরি হবে-গালিব

0 ৬৮
পাবনা  প্রতিনিধি : পাবনা-৪,(আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ গালিব বলেছেন, খেলাধুলা সাংস্কৃতিক চর্চার মধ্যে নিজেদেরকে নিয়োজিত রাখলে আমাদের একটি সুন্দর পরিবেশ তৈরি হবে।
আপনারা যদি খেলাধুলা বিষয় নিয়ে আমার কাছে আসেন তাহলে আমি জনপ্রতিনিধি হিসেবে আমার পক্ষ থেকে সকলকে সহযোগিতা করবো।
তিনি আরও বলেন, একদন্ত ইউনিয়নবাসি  আমাকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন।
এজন্য আমি আপনাদের ধন্যবাদ জানাই। আমার পিতা মরহুম শামসুল রহমান শরীফের মতো যেনো আমি চলতে পারি এবং আপনাদেরকে খেদমত করে নিজেকে নিয়োজিত করতে পারি।
রবিবার(১০ মার্চ) বিকালে চেয়ারম্যান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলায় তিনি একথা গুলো বলেন।
একদন্ত উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত চেয়ারম্যান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল।
এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গফুর মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, একদন্ত ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার,
চাঁদভা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাইফুল ইসলাম কামাল, একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এজেডএমডি আব্দুল জলিল, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম,
লক্ষীপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলানা পান্নু, বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী জাহাঙ্গীর হোসেন দুলাল সরদার প্রমুখ।
উক্ত চেয়ারম্যান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা একদন্ত স্টার ক্রিকেট ক্লাব বনাম ওরিয়ন ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়।
প্রথম ইনিংসে একদন্ত স্টার ক্রিকেট ক্লাবের খেলোয়ারা ৯১ রান করে সবাই আউট হয়ে যায়। জবাবে ওরিয়ন ক্রিকেট ক্লাবের খেলোয়ারা ৮৬ রান করে পরাজিত হয়। খেলা শেষে অতিথি বৃন্দ বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্স আপ খেলোয়াড়দের হাতে টফি তুলে দেন।
খেলায় অ্যাপারের দায়িত্বে ছিলেন রফিকুল ইসলাম ও শিমুল হোসেন। উক্ত টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ গ্রহণ করেন। খেলায় প্রচুর দর্শকের সমাগম হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.