গুরুদাসপুরে এক ভাইকে কুপিয়ে হত্যা ও এক ভাইকে কুপিয়ে জখম আটক -১

0 ৮০

সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার নামে এক ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় শিশির সরদার নামে অপর এক ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শিশিরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। নিহত ও আহত ব্যাক্তি উপজেলার খামার নাচকৈড় মহল্লার সাখাওয়াত সরদারের ছেলে। মঙ্গলবার গুরুদাসপুর শ্রমিক অফিসের সামনে এই ঘটনাটি ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন ও স্থানীয়রা জানান, শ্রমিক নেতা সাখাওয়াত সরদারের সাথে গুরুদাসপুর পৌর মেয়র সমর্থকদের একটি বাজারের টেন্ডার নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এই ঘটনার জের ধরেই আজ সাখাওয়াত সরদারের দুই ছেলে হেলাল ও শিশিরকে শ্রমিক অফিসের সামনে দেখতে পেয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা করে প্রতিপক্ষরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে হেলাল ও শিশিরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলাল সরদারকে মৃত ঘোষণা করেন এবং আহত শিশির সরদারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে এখনো কোন মামলা দায়ের হয়নি। ঘটনার পর এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.