গুরুদাসপুরে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

0 ৮১

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ ও অন্তঃসত্ত্বাা মামলার পলাতক প্রধান ও মুল আসামী জাহিদুল ইসলাম (৫০)কে ফরিদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাতে তাকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানার হেলেঞ্চা গ্রামে তার আত্মীয়ের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে শনিবার র‌্যাব- ৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আশিকুর রহমান, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার বলেন, গত ২০২২ সালের ১৮ নভেম্বর গুরুদাসপুরে শিশুটির বাড়ীতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী জাহিদুল ইসলাম গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। এরপর ঘটনাটি কাউকে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয় জাহিদুল ইসলাম। পরে শিশুটি ভয়ে বিষয়টি কাউকে না জানালেও সে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে এবং শারীরিক পরিবর্তন দেখা দিলে তখন তার দাদী বুঝতে পেরে ভিকটিমকে জিজ্ঞাসাবাদ করে।

এক পর্যায়ে ভিকটিম তাকে সবকিছু খুলে বলে। পরে শিশুটিকে স্থানীয় ক্লিনিকে পরীক্ষা করালে সে ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে জানতে পারেন। এরপর গত ১৮ জুন শিশুটির দাদী বাদী হয়ে জাহিদুল ইসলামে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে অভিযুক্ত জাহিদুল ইসলাম আত্মগোপনে চলে যান। তাকে গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব সদস্যরা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০এর সহযোগীতায় আলফাডাঙ্গার হেলেঞ্চা গ্রামের তার এক আত্মীয়ের বাড়ী থেকে জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এই অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব-৫ এর কোম্পাণী অধিনায়ক মেজর অশিকুর রহমান, সিপিসি-৩ জয়পুরহাটের কোম্পাণী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এবং ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পাণী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শেখ আকতার। গ্রেফতারকৃত আসামী জাহিদুলকে গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.