গোদাগাড়ীতে কৃষকের হালের ২ টি গরু চুরি

0 ১২৯

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে রাতের আঁধারে কৃষকের হালের ২ টি গরু চুরির ঘটনা ঘটেছে। যার বাজারমূল্য ২ লাখ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ কৃষক লায়েব আলী। বুধবার দিবাগত রাতে উপজেলার মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর গ্রামের দরিদ্র কৃষক রায়েব আলরি এক মাত্র সম্ভল হালের ২ টি গরু চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ কৃষক লায়েব আলী বলেন, প্রতিদিনের মতো শনিবার রাতেও ঘুমাতে যাওয়ার আগে গরু ২ টিকে তিনি গোয়াল ঘরে বেঁধে খাবার দিয়ে রাখেন। ভোরে ফযর নামাজের সময় হাল চাষের জন্য গোয়াল থেকে গরু ২টিকে বের করতে গেলে দেখেন গোয়ালঘরে কোন গরু নেই। এর পরেই তার ডাক চিৎকারে এলাকার লোকজন তার বাড়িতে আসে এবং বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও গরু ২ টির কোন খোঁজ পাননি।

কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমি এখন নিঃস্ব হয়ে গেছি। আমার গরু ২ টি সম্ভল ছিল। একটি গরুর রং শ্যামলা কালো ও অপরটির রং শ্যামলা লাল।এই গরু ২ টি দিয়ে অন্যের জমিতে হাল চাষ ও মই দিয়ে উপার্জন করে চলতো আমার সংসার। আমার উপার্জনের এক মাত্র সম্ভল ছিল হালের গরু ২ টি।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, গরু চুরি খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ছিলাম। চুরি যাওয়া গরু উদ্ধারে ও অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.