গোদাগাড়ীতে স্বস্তির বৃষ্টিতে শিলাবৃষ্টি

0 ১২১

গোদাগাড়ী  প্রতিনিধি: সারাদেশে তাপমাত্রা দিন দিন বৃদ্ধির কারণে জনজীবন নেমে আসে চরম ভোগান্তিতে। আর এ তাপমাত্রা অসহনীয় হয়ে যাচ্ছিলো সাধারণ মানুষের জীবনের জন্য। এই অসহনীয় গরম থেকে বাঁচতে মানুষ চায়ছিলো বৃষ্টি। এমনকি মহান আল্লাহর তায়ালা নিকট ইস্তেসকার নামাজ পড়ে প্রার্থনা মাধ্যমে শিতল হওয়ার জন্য চাইছিল বৃষ্টি।

আবহাওয়া অধিদপ্তরের মতে, সোমবার (২৩ এপ্রিল) রাজশাহীসহ দেশের কিছু কিছু জেলায় বৃষ্টির আশংকার কথা বলা হয়। তারই ধারাবাহিকতায় গোদাগাড়ী উপজেলায় আজ বিকাল ৫ টার সময় শুরু হয় বৃষ্টি, টানা ৩০ মিনিট মোষল ধারে বৃষ্টি হয়। কিন্তু উপজেলার কিছু জাগায় অস্বস্তির কারণ হয় স্বস্তির বৃষ্টি, এ অস্বস্তি হলো শিলাবৃষ্টি ।

গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়া দহ ইউনিয়নে শিলাবৃষ্টি হওয়ার খবর পাওয়া। চর আমতলা খাসমহল গ্রামের বাসিন্দা আল তোহিদ হিরোন বলেন, হালকা বাতাস সহ বৃষ্টি ঝরছে সাথে আবার শিল পড়ছে, আমি আল্লাহর কাছে প্রার্থনা করছনো যে শিল পড়া আল্লাহ তুমি বন্ধ করো।

গোদাগাড়ী উপজেলায় রয়েছে বোরো ধানের আবাদ, এসময় ধানের শিষ ফুটে সমান হয়েছে, তাছাড়া কিছু ধানের শিষের মাথা নোয়ায়ছে। আর এরমধ্যে হলো শিলাবৃষ্টি। এ শিলাবৃষ্টির কারণে ক্ষতির আশংকা রয়েছে কৃষকের বোরো ধানের।

Leave A Reply

Your email address will not be published.