গোরস্থানে লাশ রাখার ঘর নির্মাণকালেই লাশ হলো রাজমিস্ত্রি  

0 ২০২

আলমডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গাতে ট্রাকের ধাক্কায় নিয়ত হয়েছে টুকু শেখ (৫৫) নামের এক রাজমিস্ত্রি ।আজ ১৩/০৬/২০২৩  রোজ  মঙ্গলবার বেলা  ১১ টার সময় আলমডাঙ্গা টু চুয়াডাঙ্গা হাইওয়ে রাস্তায়, মেসার্স উত্তরা টেডার্স এর কাছে নওদা বন্ডবিল কবর স্থানে প্রাচীন নির্মান ও লাশ রাখার ঘর নির্মাণ কালে রাস্তার পাশে বালি মিশানোর সময় চুয়াডাঙ্গা থেকে দ্রুত গতিতে ছুটে আসা ট্রাক যার নাম্বার, চুয়াডাঙ্গা ট-১১-০৭০৮ ট্রাকের  ধাক্কায় নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান ট্রাকের  চালক হেলপার হওয়াতে ট্র্যাকের কোন নিয়ন্ত্রণ ছিল না এবং সে  যেই সাইডে এক্সিডেন্ট করেছে  তা পুরা রং সাইডে। নেশা করা ছাড়া কেউ  এভাবে গাড়ি  চালায় না। অদক্ষ হেলপারের কারণেই পরিবারের একমাত্র উপার্জনকারী  ব্যক্তিকে হারাতে হলো প্রাণ ।

এদিকে  ঘটনাস্থলে হেল্পার  পালানোর চেষ্টা করলে  জনগন হেল্পার সাইফুল ইসলামকে ধরে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে তুলে দেয় । বর্তমানে ট্রাক ও হেলপার আলমডাঙ্গা থানা পুলিশ হেফাজতে রয়েছে। আটক হেল্পার  চুয়াডাঙ্গা সদর উপজেলার বেলগাছি গ্রামের  আব্দুল খালেকের ছেলে।

পরিবার সূত্রে জানা যায় অন্যান্য দিনের মতো টুকু শেখ রাজমিস্ত্রির কাজে আসে।কাজ চলাকালীন সময়ে  চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা আলমডাঙ্গাগামী ট্রাক   ধাক্কা দিলে  রাজমিস্ত্রির টুকু শেখ মাথায় আঘাত পায়। মাথায়  অতিরিক্ত  রক্তক্ষরণ হলে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে দ্রুত  নেওয়া  হলে অবস্থা খারাপ হওয়াতে তাকে আলমডাঙ্গা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী, নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করে।  নিহত টুকু শেখ আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের হারান শেখের ছেলে ।  তিনি দুই সন্তানের জনক।

এ বিষয়ে  আলমডাঙ্গা থানার ওসি জনাব বিপ্লব কুমার নাথের সাথে কথা বলা হলে তিনি জানান নিহতের পরিবার থানায় কোন অভিযোগ করেনি। বিষয়টি মীমাংসের চেষ্টা চলছে। অভিযোগ করলে আইনগত  ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.