চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ২ জনের মৃত্যু 

0 ৯৫
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার বারঘরিয়া-চামাগ্রাম এলাকার নদী থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।এর আগে, আজ সকাল সাড়ে ১২টার দিকে নদীর ওই স্থানে ডুবে যান তারা।
মৃত ব্যক্তিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের শাহিন আলীর ছেলে মোহাম্মদ হোসাইন (১১) ও আবু তালেবের ছেলে মারুফ (১৯)। সম্পর্কে তারা মামাতো ও ফুফাতো ভাই।
স্থানীয়রা জানান, আজ সকালে মহানন্দা নদীতে গোসল করতে যান হোসাইন ও মারুফ। নদীতে নামার পর প্রথমে পানিতে তলিয়ে যায় হোসাইন। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে মারুফও তলিয়ে যান। পরে স্থানীয় লোকজনদের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। বিকেল সাড়ে ৩টার দিকে তাদের লাশ উদ্ধার হয়।
রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট লিডার আব্দুর রাজ্জাক জানান, নদীতে নিখোঁজ হোসাইন ও মারুফের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ পুলিশ হেফাজতে দেয়া হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আইনগত ব্যবস্থা নিয়ে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.