চাঁপাইনবাবগঞ্জে সদর আসনে ডা. গোলাম রাব্বানীর স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা 

0 ৭৫
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর -৩  আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা.গোলাম রাব্বানী।
দলের মনোনয়ন না পেয়ে এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। মঙ্গলবার  (২৮ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগ নেতা ডা. গোলাম রাব্বানী।
চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনটিতে প্রার্থিতা নিয়ে ব্যপক জল্পনা-কল্পনা ছিলো। কিন্তু গত রোববার (২৬ নভেম্বর) টানা তিনবার নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুল ওদুদ কে চতুর্থ মেয়াদে আবারও মনোনয়ন দেওেয়া হয়।
ডা. গোলাম রাব্বানী বলেন, আমি গণমানুষের জন্য রাজনীতি করি। যেহেতু আগে দলীয় প্রতীকের বাইরে নির্বাচন করার বিধান ছিল না। কিন্তু গত রবিবার  (২৬ নভেম্বর) প্রধানমন্ত্রী উন্মুক্ত করে দেওয়ায় আমার আসনের জনগণের দাবির প্রেক্ষিতে স্বতন্ত্র পদে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
তিনি আরও জানান দলের সিদ্ধান্তেই স্বতন্ত্র প্রার্থী হয়ে বিজয় অর্জন করব বলে আশা করছি। এদিকে আগামী ৩০ নভেম্বর মনোনয়ন জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন ডা. গোলাম রাব্বানী।

Leave A Reply

Your email address will not be published.